মৌলভীবাজারে গৃহবধুর রহস্যজনক মৃত্যু মৌলভীবাজারে গৃহবধুর রহস্যজনক মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
ইফতারির জন্য ১০ লক্ষ টাকা বিতরণ করলো সাদিপুর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটি ইউকে সেহরি ও ইফতারি নিয়ে অস্বচ্ছলদের পাশে ছায়াপথ সংগঠন রাজারহাটে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কুড়িগ্রামে শিশু নির্যাতন ও বাল্য বিবাহ বন্ধে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ওরিয়েন্টশন কুড়িগ্রামে ‘ভাওয়াইয়া মুকুট’ উপাধি পেলেন অনন্ত কুমার দেব প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ

মৌলভীবাজারে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

  • শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা, মৌলভীবাজার ::

মৌলভীবাজার সদর উপজেলায় ফারহানা আক্তার ছামিয়া (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

পরিবারের লোকজনের দাবি শারীরিক নির্যাতন করে এই হত্যা করা হয়েছে। এনিয়ে এলাকার লোকজনের মধ্যে দেখা দিয়েছে মিশ্র-প্রতিক্রিয়া, স্বাভাবিক মৃত্যু নাকি পরিকল্পিত হত্যা।

বৃহস্পতিবার ১০ সেপ্টেম্বর এই ঘটনাটি ঘটেছে। নিহত ফারহানা সদর উপজেলার মোস্তফাপুর ইউপির গোমড়া গ্রামের হোসাইন আহমদের পুত্র রুবেল আহমদের স্ত্রী।

মৃতের ঘটনায় ফারহানার পরিবারের লোকজনের দাবি স্বামীর বাড়ির লোকজন তাকে শারীরিকভাবে নির্যাতন করে হত্যা করেছে। তাদের মেয়ে স্বামীর বাড়িতে অসুখী ছিলো। প্রায় ফারাহানার স্বামীর সঙ্গে পরিবারে ঝগড়াঝাটি লেগেই থাকতো।

অন্যদিকে গৃহবধূর স্বামীর রুবেল আহমদ জানান, দীর্ঘ দিন থেকেই স্ত্রী-ফারহানার মাথায় মানসিক সমস্যা ছিলো, গত তিন থেকে চারদিন আগে শ্বশুড় বাড়ির লোকদের সাথে নিয়ে কবিরাজ ও চিকিৎসা করানো হয়েছে।

এব্যাপারে মৃতের ঘটনার সত্যতা নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিহতের লাশ মর্গে পাঠিয়েছে। রিপোর্ট পেলে ঘটনার আসল সত্যতা বলা যাবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews