বজ্রপাতে কুলাউড়ার হাজিপুরে কৃষকের মৃত্যু বজ্রপাতে কুলাউড়ার হাজিপুরে কৃষকের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বজ্রপাতে কুলাউড়ার হাজিপুরে কৃষকের মৃত্যু

  • সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে সোমবার ১৪ সেপ্টেম্বর বিকেল ৪টায় আকষ্মিক বজ্রপাতে অনিল দেবনাথ (৪৫) নামক এক কৃষকের মৃত্যু হয়েছে। হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার বিকেলে আনুমানিক ৪ টায় আকষ্মিক ঝড়বৃষ্টি শুরু হয়। এসময় বৃষ্টির সাথে বজ্রপাত ঘটলে হাজিপুর ইউনিয়নের চান্দগাও গ্রামের বজেন্দ্র দেবনাথের ছেলে অনিল দেবনাথ মারা যান। তিনি বাড়ির পাশে ক্ষেতের জমিতে কাজ করছিলেন। কাজ করার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত অনিল দেবনাথ ৩ পুত্রের জনক।

হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু জানান, কৃষক অনিল দেবনাথ অত্যন্ত সহজ সরল প্রকৃতির মানুষ। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী বজ্রপাতে নিহত অনিল দেবনাথের অসহায় পরিবার ২০ হাজার টাকা সহায়তা প্রদানের আশ্বাস দেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews