মৌলভীবাজারে জেলা সিএনজি চুরি চক্রের প্রধান নজরুল গ্রেফতার মৌলভীবাজারে জেলা সিএনজি চুরি চক্রের প্রধান নজরুল গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

মৌলভীবাজারে জেলা সিএনজি চুরি চক্রের প্রধান নজরুল গ্রেফতার

  • শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
প্রতিকী ছবি

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারে জেলা সিএনজি চুরি চক্রের প্রধান সদস্য মোঃ নজরুল ইসলাম (৪৭)কে গ্রেফতার করেছে র‌্যাব-৯ ও সিপিসি-২ এর সদস্যরা।

শুক্রবার ২ অক্টোম্বর সকালে শ্রীমঙ্গল উপজেলার ভৈরবগঞ্জ বাজার এলাকা থেকে তাকে প্রেফতার করা হয়। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর আহমেদ নোমান জাকি ও সিনিঃ এএসপি মোঃ আব্দুল খালেক এর নেতৃত্ত্বে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ নজরুল ইসলাম মৌলভীবাজার সদর উপজেলার গিয়াস নগর ইউনিয়নের নিতেশ^র গ্রামের মৃত মোঃ ছমির উল্যা পুত্র। তবে র‌্যাব তাকে আটক করলেও চুরিকৃত সিএনজি উদ্ধার করতে পারেন নি।

মেজর আহমেদ নোমান জাকি জানান, গত ২৪ সেপ্টম্বর মৌলভীবাজার শ্রীরাইনগর এলাকা থেকে বাছিত মিয়া নামের এক ব্যাক্তির ভাড়াটিয়া বাসা থেকে সিএনজি চুরি হয়। এ ঘটনায় মৌলভীবাজার সদর থানায় মামলা দায়ের করলে র‌্যাব এব্যাপারে তদন্তে নামে।

তিনি আরো জানান, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা মিলিয়ে একটি সিএনজি চুরি চক্রের দল কাজ করছে। মোঃ তালেব(৩৫) নামক এক ব্যক্তি এই ঘটনার মূলে জড়িত রয়েছে। তারা পুরো গ্যাংটাকে ধরা চেষ্ঠা করছেন এবং চুরিকৃত সিএনজি উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন।

এসএসএ/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews