বিনা প্রতিদ্বন্দীতায় জেলা পরিষদের সদস্য নির্বাচিত কুলাউড়ার মান্না বিনা প্রতিদ্বন্দীতায় জেলা পরিষদের সদস্য নির্বাচিত কুলাউড়ার মান্না – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

বিনা প্রতিদ্বন্দীতায় জেলা পরিষদের সদস্য নির্বাচিত কুলাউড়ার মান্না

  • রবিবার, ৪ অক্টোবর, ২০২০
মৌলভীবাজার :: জেলা পরিষদ উপ নির্বাচনে ৬নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দীতায় সদস্য নির্বাচিত হওয়া মাহবুবুর রহমান মান্না । ফাইল ছবি

এইবেলা ডেস্ক :: মৌলভীবাজার জেলা পরিষদ উপ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় ৬নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হলেন মাহবুবুর রহমান মান্না তিনি মৌলভীবাজার জেলা পরিষদের ৬ নং ওয়ার্ডের সাবেক সদস্য মৃত আব্দুল মানিকের ছেলে ও কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।
রোববার ৪ অক্টোবর মৌলভীবাজার জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আলমগীর হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তীতে মাহবুবুর রহমান মান্নাকে জেলা পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য হিসেবে নির্বাচিত ঘোষণা করেন।

উল্লেখ্য যে, উক্ত ওয়ার্ডের নির্বাচিত সদস্য আব্দুল মানিক গত ১৬ আগষ্ট করোনায় আক্রান্ত হয়ে মারা যান। আব্দুল মানিকের মৃত্যুর পর মৌলভীবাজার জেলা নির্বাচন অফিস থেকে এই ওয়ার্ডকে শূন্য ঘোষণা করে নির্বাচনের তফসিল প্রকাশ করা হয়।

মনোনয়ন জমা দেয়ার নিদির্ষ্ট সময়ে আর কোনো প্রার্থী মনোনয়ন জমা না দেয়ায়। আজ ৪ অক্টোবর জেলা নির্বাচন অফিসার স্বাক্ষরিত এক চিঠিতে বিনা প্রতিদ্বন্দিতায় মাহবুবর রহমান মান্না কে বিজয়ী ঘোষণা করা হয়।

এক প্রতিক্রিয়ায় মাহবুবুর রহমান মান্না বলেন, আমি মহান আল্লাহর নিকট কৃতজ্ঞ। এবং তাঁর অশেষ শুকরিয়া আদায় করছি। আমি জেলা পরিষদের ৬ ওয়ার্ডের সকলের সহযোগীতায় আমার বাবার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই।

এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews