কমলগঞ্জে ইয়াবা ব্যবসায়ী আটক কমলগঞ্জে ইয়াবা ব্যবসায়ী আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে ইয়াবা ব্যবসায়ী আটক

  • সোমবার, ৫ অক্টোবর, ২০২০
কমলগঞ্জে :: ইয়াবা ব্যবসায়ী আটক মুহিবুর রহমান মুহিব। ছবি :: প্রতিনিধি

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: ‘চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ এ শ্লোগান বাস্তবায়নে পুলিশ সুপারের নিদের্শে কমলগঞ্জ থানা পুলিশ মাদক নির্মুলে মাঠে নেমেছে। সোমবার কমলগঞ্জের পতনঊষার ইউনিয়নের শ্রীসূর্য্য গ্রামের মুহিবুর রহমান মুহিব (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে ১০০ পিচ ইয়াবাসহ আটক করেছে পুলিশ। সে এলাকায় একজন চিহ্নিত মাদক কারবারী। পুলিশ এর আগে ইয়াবরা, গাঁজাসহ একাধিকবার তাকে আটক করেছিল।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল ১১টায় কমলগঞ্জ থানা ওসির নির্দেশে এএসআই আয়াস মিয়া, এএস আই হামিদুর রহমানের নেতৃত্বে উপজেলার পতনউষার ইউনিয়নের রেললাইন সংলগ্ন উষা দেবী ব্রীজের উপর থেকে শ্রীসূর্য্য গ্রামের মুসা মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী মুহিবুর রহমান মুহিব (৩০)কে আটক করে। এসময় তার কাছ থেকে ১০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। মাদক আইনে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, আটক মুহিবুর রহমানে বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। সে র্দীঘদিন ধরে এ ব্যবসায় জড়িত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews