‘সাংবাদিকরা সমাজের দর্পণ’ – আনোয়ার হোসেন হেলাল ‘সাংবাদিকরা সমাজের দর্পণ’ – আনোয়ার হোসেন হেলাল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

‘সাংবাদিকরা সমাজের দর্পণ’ – আনোয়ার হোসেন হেলাল

  • সোমবার, ৫ অক্টোবর, ২০২০
আত্রাই :: প্রেসক্লাবে মতবিনিময়কালে সাংবাদিকরা ফুল দিয়ে বরণ করছেন নওগাঁ-৬ উপ নির্বাচনে অংশ নেয়া মো. আনোয়ার হোসেন হেলালকে। ছবি :: প্রতিনিধি

নাজমুল হক নাহিদ, নওগাঁ :: সাংবাদিকরা সমাজের দর্পণ। তাদের লেখনীর মাধ্যমে সমাজের ত্রুটিগুলো জনসম্মুখে উন্মোচিত হয়। তাই নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান আসন্ন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের পার্থী ও রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন হেলাল।

রবিবার ০৪ অক্টোবর  রাতে আত্রাই প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

আত্রাই-রাণীনগরের উন্নয়ন ও অগ্রগতিতে সাংবাদিকদের ইতিবাচক ভ’মিকা প্রত্যাশা করে আনোয়ার হোসেন হেলাল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন অবাধ তথ্য প্রবাহের সুবর্ণ সময় অতিবাহিত করছে। স্বাধীনতার স্বপক্ষে বস্তুনিষ্ঠ সংবাদ সবার কাছে পৌঁছে দেওয়া গণমাধ্যমের অন্যতম দায়িত্ব। সমাজের বিভিন্ন বিষয়ে আগাম তথ্য দিয়ে অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সুন্দর সমাজ গঠনে অবদান রাখছেন সাংবাদিকরা।

আত্রাই প্রেসক্লাবের সভাপতি রুহুল আমীনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান এবাদ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, নওগাঁ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শ্রী বিমান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, আত্রাই প্রেস ক্লাবের সহ-সভাপতি ছাবেদ আলী, তপন কুমাার সরকার, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সেন্টু, যুগ্ম সম্পাদক ফিরোজ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক নাহিদ, কোষাধ্যক্ষ আল আমিন মিলন, সদস্য আবুহেনা মোস্তফা কামাল প্রমূখ।

এনএইচএন/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews