কুড়িগ্রাম শহরের জিরো পয়েন্ট শাপলা চত্বর সিসি টিভির আওতায় কুড়িগ্রাম শহরের জিরো পয়েন্ট শাপলা চত্বর সিসি টিভির আওতায় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুড়িগ্রাম শহরের জিরো পয়েন্ট শাপলা চত্বর সিসি টিভির আওতায়

  • বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

কুড়িগ্রাম সদর প্রতিনিধি :: কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা ও অপরাধ নিয়ন্ত্রণে এবং ট্রাফিক বিভাগের চেইনএজ ব্যবস্থা আরো সুচারুভাবে পরিচালনার জন্য শহরের জিরো পয়েন্ট শাপলা চত্বরকে সিসি টিভির আওতায় আনা হয়েছে।

বুধবার ১৪ সেপ্টেম্বর দুপুর ১২টায় শাপলা চত্বরে অবস্থিত ট্রাফিক বিভাগ রুমে কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান। জেলা পুলিশ ট্রাফিক বিভাগ অনুষ্ঠানের উদ্যোক্তা।

এসময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ হাসান, এএসপি উৎপল কুমার রায়, ট্রাফিক ইন্সপেক্টর জাহিদ সরওয়ার, সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান, ট্রাফিক সার্জেন্ট একেএম বানিউল আনাম, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক লুৎফর বকসী, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মজিদুল হক সরদার প্রমুখ।

এ ব্যাপারে পুলিশ সুপার মাহাম্মদ মহিবুল ইসলাম খান জানান, শহরের মুল প্রবেশদ্বার হল শাপলা চত্বর। এখানে সিসি ক্যামেরা স্থাপনের মধ্যদিয়ে ট্রাফিক ব্যবস্থায় অধিকতর শৃংখলা বজায় রাখা যাবে। পাশাপাশি এই এলাকায় অপরাধ বা দুর্ঘটনা সংগঠিত হয়, সেক্ষেত্রে এই সিসি টিভি প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনে সহায়তা করবে। এছাড়াও অপরাধ দমন ও প্রতিরোধে ভূমিকা রাখবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews