কুড়িগ্রামে ব্যাংকের শাখা স্থাপনের দাবি কুড়িগ্রামে ব্যাংকের শাখা স্থাপনের দাবি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম :
সোনাহাট স্থলবন্দরে ভুটানের রাজাকে গার্ড অব অনার প্রদান বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন

কুড়িগ্রামে ব্যাংকের শাখা স্থাপনের দাবি

  • রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রাম সদর হাসপাতাল এলাকায় ব্যাপক চাহিদা সৃষ্টি হওয়ায় রাষ্ট্রয়াত্ব ব্যাংক সমূহের মধ্যে অগ্রণী ব্যাংক লিমিটেডের একটি নতুন শাখা খোলার দাবিতে এলাকাবাসী কুড়িগ্রাম প্রেসক্লাব ও অগ্রণী ব্যাংকের চেয়ারম্যানসহ বিভিন্ন জায়গায় দাবি জানিয়েছে।

শহরের সবচেয়ে গুরুত্বপূর্ন এলাকাটিতে ব্যাংকের শাখা খোলা হলে এলাকার চিকিৎসাজীবী ও ব্যবসায়ী মহলের উপকারের পাশাপাশি এক বছরের মধ্যে ব্যাংকের আমানত ৫ কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে এলাকাবাসী দাবি করেছেন।

সদর হাসপাতাল এলাকার বাসিন্দা রেয়াজুল হক বাবুল, হারুন অর রশিদ, তারেক রহমান রিপন, নওশাদ আলীসহ একাধিক ব্যক্তি জানান, কুড়িগ্রাম জেলা সদর হাসপাতালটি এখন আড়াই শ’ শয্যায় উন্নিত করা হয়েছে।

ৎএছাড়াও হাসপাতাল চত্বর এলাকায় ৭টি ক্লিনিক, ৪০টি ফার্মেসীসহ মিল-চাতাল, জেলা প্রাথমিক শিক্ষা অফিস, পিটিআই, দুটি বড় দেশী ও বিদেশী এনজিও প্রতিষ্ঠান রয়েছে। হাসপাতালকে ঘিরে বিভিন্ন ডায়গনস্টিক সেন্টারসহ পাশেই রয়েছে শহরের দ্বিতীয় বৃহত্তম বাজার পৌরবাজার।

এমন একটি এলাকায় কোন ব্যাংকিং সুবিধা না থাকায় কর্মব্যস্ততার মধ্যে সবাইকে দেড় থেকে দুই কিলোমিটার দূরে গিয়ে লেনদেন করতে হচ্ছে। এতে বিপদও থেকে যাচ্ছে, সময়ও নস্ট হচ্ছে। এসব বিষয় বিবেচনা করে দ্রুত হাসপাতাল এলাকায় অগ্রণী ব্যাংকের একটি নতুন শাখা খোলার দাবি জানিয়েছেন তারা।

এ ব্যাপারে সহমত জ্ঞাপন করে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ বিষয়টি বিবেচনা করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল এলাকায় একটি নতুন শাখা স্থাপনের জন্য জোড় সুপারিশ জানিয়েছেন।

আরআর/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews