কুলাউড়ায় ইটভাটা শ্রমিকের রহস্যময় মৃত্যু! কুলাউড়ায় ইটভাটা শ্রমিকের রহস্যময় মৃত্যু! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের  

কুলাউড়ায় ইটভাটা শ্রমিকের রহস্যময় মৃত্যু!

  • মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নে খলিল (৪০) নামক এক ইটভাটা শ্রমিকের রহস্যময় মৃত্যু হয়েছে। পুলিশকে না জানিয়ে লাশ শ্রমিকের গ্রামের বাড়ি সাতক্ষিরা জেলায় পাঠিয়ে দেযা হয়েছে।

স্থানীয় লোকজন ও কুলাউড়া হাসপাতাল সুত্রে জানা যায়, সোমবার ১৯ অক্টোবর বেলা ২টা ৪০ মিনিটে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসে খলিল (৪০) নামক এক ইটভাটা শ্রমিককে। হাসপাতালে নিয়ে আসার পর কুলাউড়া হাসপাতালের কর্তব্যরত ডাক্তার ওই শ্রমিককে মৃত ঘোষণা করে। হাসপাতালের রেজিস্টারে নিহত খলিলের পিতার নাম আরিজুন গ্রাম রামপাশা আরব ব্রিকফিল্ড উল্লেখ করা হয়।

হাসপাতাল থেকে লাশ নিয়ে বিষয়টি পুলিশকে না জানিয়ে অ্যাম্বুলেন্স যোগে সাতক্ষিরা জেলায় পাঠিয়ে দেয় ব্রিকফিল্ড মালিক। বিষয়টি এলাকায় মানুষের জানাজানি হলে শুরু হয় আলোচনা সমালোচনা।

ব্রিকফিল্ড মালিক কালাই মিয়া জানান, শ্রমিক খলিল অসুস্থ ছিলো। হঠাৎ মারা গেছে। তার লাশ সাতক্ষিরায় পাঠিয়ে দেয়া হয়েছে। নিহত খলিলের সঠিক ঠিকানা বলতে রাজি হননি।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, বিষয়টি আমি জানি না। বিষয়টি এখনই তদন্ত করে দেখছি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews