কুলাউড়ার ইউএনও’র সরকারি ফোন নাম্বার ক্লোন! কুলাউড়ার ইউএনও’র সরকারি ফোন নাম্বার ক্লোন! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ার ইউএনও’র সরকারি ফোন নাম্বার ক্লোন!

  • শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

এইবেলা ডেক্স, কুলাউড়া  ::

কুলাউড়া উপজেলা নির্বাহি অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর ব্যবহৃত সরকারি মোবাইল নাম্বার (০১৭৩০-৩৩১০৭৪) ক্লোন করেছে একটি প্রতারক চক্র। শুক্রবার (২৩ অক্টোবর) বিষয়টি বুঝতে পেরে কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন তিনি।

জানা গেছে, প্রতারক চক্রের সদস্যরা ওই  নাম্বার থেকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে কল করে ইউএনও অসুস্থ দাবি করে বিকাশের মাধ্যমে টাকা সহযোগিতা চায়। বিষয়টি জানতে পেরে উপজেলা নির্বাহি অফিসার এটিএম ফরহাদ চৌধুরী বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষ ও পুলিশ প্রশাসনকে অবগত করেছেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহি অফিসার এটিএম ফরহাদ চৌধুরী বলেন, প্রতারক চক্র যাদের কাছে টাকা চেয়েছে সবাই আমার সাথে যোগাযোগ করছেন। তাই কারও কাছ থেকে টাকা হাতিয়ে নিতে পারেনি। থানায় একটি জিডি করেছি। অপরাধীদের সনাক্ত করার চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews