কুলাউড়ার বরমচাল থেকে পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার! কুলাউড়ার বরমচাল থেকে পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

কুলাউড়ার বরমচাল থেকে পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার!

  • শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

এইবেলা ডেক্স, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল থেকে একটি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যা পরে এ গ্রেনেডটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বরচাল ইউনিয়নের আকিলপুর নন্দনগর এলাকার ইলেক্ট্রিশিয়ান সাহান মিয়া নিজ বাড়ির আঙ্গিনায় একটি পুকুর খনন শুরু করান। খননের এক পর্যায়ে শুক্রবার বিকালে প্রায় ১০ ফুট নিছে গ্রেনেডের মতো একটি বস্তু দেখতে পায় মাটি খোঁড়ার কাজে নিয়োজিত শ্রমিকরা। বস্তুটি শ্রমিকেরা চিনতে না পারায় সাহান মিয়াকে জানান। তাৎক্ষনিক স্থানীয় শতাধিক লোকজন ঘটনাস্থলে জড়ো হন।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে গ্রনেডটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। উদ্ধারকৃত গ্রেনেডটিতে পিওএফ ১৯৬৯ (POF-1969) লিখা রয়েছে। এটি পাকিস্তান আমলের ১৯৬৯ সালে মাটির গভীরে পুতে রাখা শক্তিশালী গ্রেনেড হ‌তে পা‌রে এমনটি ধারণা প্রশাসনসহ স্থানীয় লোকজনদের।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, পরিত্যক্ত অবস্থায় গ্রেনেডটি উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত গ্রেনেডটি অব্যবহৃত এবং ৫০-৫২ বছর আগের। দেখে মনে হচ্ছে এটি অকেজো হয়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews