রাজনগরে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু রাজনগরে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে

রাজনগরে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

  • মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

এইবেলা, রাজনগর ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় পিংকি রানী দাশ (১৬) নামক এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পিংকি দাশ উপজেলার ফতেপুর ইউনিয়নের বিলবাড়ী গ্রামের মতিলাল দাশের কন্যা। সে বালাগঞ্জ ডি. এন. উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। পুলিশ লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের পরিবারের লোকজন মৃত্যু নিয়ে বিভিন্নধরনের কথা বলায় রহস্যের সৃষ্টি হয়েছে। এলাকায় চলছে বিভিন্ন আলোচনা সমালোচনা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দূর্গা পূজার শেষ দিন (সোমবার ২৬ অক্টোবর) প্রতিমা বিসর্জনের সময় (বিকালে) পিংকি দাশকে অচেতন অবস্থায় পাশের বালাগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকজন। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত পিংকির পিতা মতিলাল দাশ প্রথমে জানান, সে এমনিতেই মারা গেছে। ফাঁস বা বিষপান করেনি। বিমল কান্তি দাশ নামে পিংকির চাচাত ভাই পরিচয়ে একজন মতিলাল দাশকে ধমক দিয়ে বলেন, তিনি বাজারে ছিলেন, তাই কিছুই জানেন না। মেয়েটি ফাঁস লেগে আতœহত্যা করেছে।

এদিকে একটি সূত্র জানিয়ে জানিয়েছে, মৃত্যুর আগে জোর পুর্বক মেয়েটির শ্লীলতাহানির ঘটনা কয়ে থাকতে পারে। তাই সে লজ্জ্যায় আত্মহত্যা করতে পারে। তবে পুলিশ বলছে ময়না তদন্ত হলে বিস্তারিত জানা যাবে। এব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই বিনয় চক্রবর্তী জানান, মেয়েটির রাশ বালাগঞ্জ থানা পুলিশ সুরতহাল রিপোর্ট করেছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট ও ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews