কুলাউড়া জয়চন্ডীতে ব্যবসায়ীকে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই কুলাউড়া জয়চন্ডীতে ব্যবসায়ীকে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

কুলাউড়া জয়চন্ডীতে ব্যবসায়ীকে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই

  • বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

এইবেলা ডেক্স, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে মারধর করে টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়েছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে ইউনিয়নের বিজয়া-মেরিনা চা-বাগান সড়কের মাখালুনি এলাকায় এ ঘটনাটি ঘটে।

বেকারী ব্যবসায়ী ইউছুফ মিয়া জানান, বৃহস্পতিবার ২৯ অক্টোবর মেরিনা চা-বাগানে সাপ্তাহিক বাজার শেষ করে রাত সাড়ে ৮ টার দিকে বাইসাইকেল যোগে বিজয়া বাজারে ফিরছিলেন। এসময় বিজয়া-মেরিনা সড়কের মাখালুনি এলাকায় আসামাত্র হটাৎ দুজন লোক রাস্তার পাশের ঝোপ থেকে বের হয়েই তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। এরপর একজন তার মুখ ও গলা মাটিতে চেপে ধরে এবং অন্যজন তার পকেটে থাকা মালামাল বিক্রয়ের ৫-৬ হাজার টাকাসহ মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এসময় ইউছুফের চিৎকার শুনে মাখালুনি এলাকার লোকজন বেরিয়ে এলে ছিনতাইকারীরা তাকে ফেলে পালিয়ে যায়। স্থানীয় লোকজন ইউসুফকে উদ্ধার করে বিজয়া বাজারে নিয়ে আসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়চন্ডী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সদস্য মো. আজমল আলী জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে আহত ইউছুফকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews