বড়লেখায় দিনেদুপুরে ব্যবসায়ীর টাকা ছিনতাই বড়লেখায় দিনেদুপুরে ব্যবসায়ীর টাকা ছিনতাই – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় দিনেদুপুরে ব্যবসায়ীর টাকা ছিনতাই

  • বুধবার, ৪ নভেম্বর, ২০২০

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় আগরগাছ বিক্রির ১ লাখ ৯৫ হাজার টাকা নিয়ে উপজেলা সদরে যাওয়ার পথে ছিনতাইয়ের শিকার হন ব্যবসায়ী ফয়সল আহমদ চৌধুরী। ৩ ছিনতাইকারী হামলা চালিয়ে আহত করে ৯৫ হাজার টাকা নিয়ে গেছে। ০৪ নভেম্বর বুধবার দুপুরে মধ্যমুছেগুল গ্রামে এ ঘটনাটি ঘটেছে। প্রাথমিক চিকিৎসা শেষে বিকেলে তিনি ৩ ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

জানা গেছে, উপজেলার চুকারপুঞ্জি গ্রামের ব্যবসায়ী ফয়সল আহমদ চৌধুরী বুধবার দুপুরে সহোদর মোর্শেদ আহমদকে নিয়ে মধ্যমুছেগুল গ্রামে হোসেন আহমদের বাড়ি থেকে আগরগাছ বিক্রির ১ লাখ ৯৫ হাজার টাকা নিয়ে উপজেলা সদরের দিকে রওয়ানা দেন। সহোদর মোর্শেদ আহমদের পকেটে ১ লাখ টাকা আর ফয়সলের পকেটে ৯৫ হাজার টাকা ছিল। মোর্শেদ মোটরসাইকেল চালাচ্ছিলেন। গ্রামের হবিবের দোকানের সামনে পৌছামাত্র নিজাম উদ্দিন, সোহেল আহমদ ও কামাল উদ্দিন কাঠের বর্গা দিয়ে তাদের মোটরসাইকেলে আঘাত করলে পিছনে বসা ব্যবসায়ী ফয়সল আহমদ চৌধুরী জখমপ্রাপ্ত হয়ে পড়ে যান। এসময় হামলাকারীরা তার পকেট থেকে ৯৫ হাজার টাকা ছিনিয়ে পালিয়ে যায়। মোর্শেদ মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল ত্যাগে সক্ষম হওয়ায় তার পকেটের ১ লাখ টাকা বেঁচে যায়।

আহত ব্যবসায়ী ফয়সল আহমদ চৌধুরী জানান, তাকে আহত করে ৩ সন্ত্রাসী পকেটে থাকা ৯৫ হাজার টাকা নিয়ে গেছে। প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। ছোটভাই দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় তার পকেটের ১ লাখ টাকা বেঁচে যায়। ছিনতাই ও হামলার ঘটনায় তিনি ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

থানার সেকেন্ড অফিসার এসআই প্রভাকর রায় জানান, একজন ব্যবসায়ী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ অভিযোগের তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews