রাজনৈতিক দলে ৩৩% নারীর অংশগ্রহণ নিশ্চিতের দাবী রাজনৈতিক দলে ৩৩% নারীর অংশগ্রহণ নিশ্চিতের দাবী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

রাজনৈতিক দলে ৩৩% নারীর অংশগ্রহণ নিশ্চিতের দাবী

  • বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ প্রতিনিধি:

গণপ্রতিনিধিত্ব আদেশ (জচঙ) অনুযায়ী রাজনৈতিক দলের সকল পর্যায়ের কমিটিতে ৩৩% নারীর অংশগ্রহণ নিশ্চিত করার দাবীতে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদের সামনে বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

উপজেলা নারী উন্নয়ন ফোরামের আয়োজনে ও নারী রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্প অপরাজিতার সহযোগিতায় মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান বিলকিস বেগম, মহিলা পৌর কাউন্সিলর মুসলিমা বেগম, মহিলা ইউপি সদস্য নমিতা সিনহা, গৌরী রানী কৈরী, নারী নেত্রী পারুল কুরাইয়া, কৃষ্ণা কায়স্ত, নির্জনা আক্তার, রওশন আরা রেফা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বাস্তবতায় দেশের কয়েকটি সংগঠন মাত্র একজন নারীকে রাজনৈতিক দলের কমিটিতে রাখছে। বাংলাদেশের ৫১% ভোটারই নারী। আমাদের দাবী রাজনৈতিক দলগুলো যেন ৩৩% নারীর অংশগ্রহণ নিশ্চিত করে। বাংলাদেশের সরকার প্রধান নারী, সংসদের স্পিকারও নারী। তাই দেশের বড় বড় রাজনৈতিক দলগুলো যেন দ্রুত এই দাবীটি পুরণ করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews