জুড়ীতে দুর্বৃত্তের বিষ প্রয়োগে মাছ নিধন জুড়ীতে দুর্বৃত্তের বিষ প্রয়োগে মাছ নিধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

জুড়ীতে দুর্বৃত্তের বিষ প্রয়োগে মাছ নিধন

  • শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

এইবেলা, বড়লেখা ::

জুড়ী উপজেলার কৃষ্ণনগর গ্রামের একটি ফিসারীতে দুর্বৃত্তরা বিষ প্রয়োগ করে ৫ লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে। এব্যাপারে ফিসারী মালিক বৃহস্পতিবার থানায় সাধারণ ডায়রী করেছেন।

জানা গেছে, কৃষ্ণনগর গ্রামের মৃত উসমান আলীর ছেলে সাবেক ইউপি মেম্বার সামছু মিয়া ও হামিদপুর গ্রামের মৃত খুরশিদ আলীর ছেলে বদরুল ইসলাম ধামাই টি এস্টেট মৌজার ১২ একর জমিতে ৪ বছর পূর্বে একটি বড় ফিসারী দিয়ে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছিলেন। ফিসারীটি লাভজনক হয়ে উঠায় দুর্বৃত্তরা ঈর্ষাম্বিত হয়ে উঠে। এমতাবস্থায় বুধবার রাতে দুষ্কৃতিকারীরা ফিসারীতে বিষ প্রয়োগ করে পালিয়ে যায়। পরদিন বৃহস্পতিবার সকালে ফিসারীর মালিক সামছু মিয়া ফিসারীতে গিয়ে দেখেন ফিসারীর পানিতে ছোট-বড় বিভিন্ন প্রজাতির মাছ মরে ভেসে উঠেছে।

সরেজমিনে গিয়ে ফিসারীতে ব্যাপক মরা মাছ ভেসে থাকতে দেখা গেছে। মাছ পচায় পানি থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে। ফিসারী মালিক সাবেক ইউপি মেম্বার সমছু মিয়া জানান, এতে তার ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় তিনি থানায় জিডি করেছেন।

জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী বিষপ্রয়োগে মাছ নিধনের ঘটনায় থানায় সাধারণ ডায়রির বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাটি তদন্ত করছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews