কমলগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায় কমলগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

কমলগঞ্জে ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায়

  • রবিবার, ২২ নভেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জে স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্কবিহীন চলাফেরা করায় ১৭ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার ২২ নভেম্বর সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত কমলগঞ্জ উপজেলা চৌমুহনী ও ভানুগাছ বাজারে উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক ও সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরীর নেতৃত্বে মাস্ক পরিধান নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এ সময় মাস্ক না থাকায় ১৭টি মামলা দিয়ে ৫ হাজার ৮শত টাকা জরিমানা করা হয়। শুধু জরিমানা নয়, মানুষজনকে সচেতন করতে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানানো হয়।

কমলগঞ্জের ইউএনও আশেকুল হক জানান, মাস্কবিহীন চলাফেরা করার অপরাধে দ-বিধির ১৮৬০ এর ২৬৯ ধারায় ১৭ জনের বিরুদ্ধে মামলা দিয়ে ৫ হাজার ৮শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

তিনি আরও জানান, সরকারের স্বাস্থ্যবিধি মানতে জনগনকে সচেতন করার পাশাপাশি মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সকলকে স্বাস্থ্য সচেতন হতে হবে। এখনও প্রতিটি মানুষ ভয়াভহ স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। বর্তমান পরিস্থিতি বিবেচনায় মাস্ক ব্যবহার না করা একটি মারাত্মক অপরাধ ও গোটা সমাজের জন্য হুমকিস্বরূপ। আমাদের সবারই উচিত সামাজিক দুরত্ব বজায় রাখা এবং স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews