মৌলভীবাজারে পিআইবি কর্তৃক সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ মৌলভীবাজারে পিআইবি কর্তৃক সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

মৌলভীবাজারে পিআইবি কর্তৃক সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ

  • মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া :

মৌলভীবাজার জেলার কুলাউড়া, জুড়ী ও বড়লেখা উপজেলার ৩৫ জন গণমাধ্যম কর্মীকে নিয়ে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) কর্তৃক ২২ থেকে ২৪ নভেম্বর পর্যন্ত জেলা প্রেসক্লাব হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সমাপনী দিনে জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্তের পরিচালনায় এবং সভাপতি এম এ সালাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার -৩ আসনের সংসদ সদস্য, ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমেদ এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার), পিবিআই প্রশিক্ষণ কর্মশালার সমন্বয়ক জিলহাজ উদ্দিন নিপুন, ড্যাফোডিল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের প্রভাষক এনায়েতুর রহমান। এছাড়াও প্রথম দিন প্রশিক্ষক হিসেবে ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের সহকারী অধ্যাপক রাহাত মিনহাজ।

সমাপনী অনুষ্ঠানে নিজেদের অনুভূতি ব্যাক্ত করে উপস্থিত সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য দেন প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি, দৈনিক যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, যুগান্তরের বড়লেখা প্রতিনিধি আব্দুর রব ও ভোরের কাগজ জুড়ী প্রতিনিধি সাইফুল ইসলাম সুমন। অনুষ্ঠান শেষে অতিথিগন কুলাউড়া, জুড়ী ও বড়লেখা উপজেলা থেকে প্রশিক্ষণে অংশ নেয়া সাংবাদিকদের হাতে সনদপত্র তুলে দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews