বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায় বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায়

  • সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় ভ্রাম্যমাণ আদালত সোমবার বিকেলে অভিযান চালিয়ে নানা অনিয়মের দায়ে ২টি মাংসের দোকান ও ৫টি ফার্মেসী থেকে ১৮ হাজার টাকা জরিমানা আদায় করেছেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভুমি) নুসরাত লায়লা নীরা ও জেলা ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক সালমা সিদ্দিকা।

এসময় উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আমিনুল হক, স্যানিটারী ইন্সপেক্টর আফসার আলী ও থানার এসআই আবু সাইদ প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা গেছে, লাইসেন্স ও মূল্য তালিকা না থাকা এবং নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে মাংস বিক্রির দায়ে উপজেলার রতুলি বাজারের মাংস বিক্রেতা রইয়াছ আলী ও আব্দুল আজিজকে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া বিভিন্ন অনিয়মের দায়ে দাসেরবাজারের দি ওয়াহিদ ফার্মেসীকে ৪ হাজার টাকা, এসকে ফার্মেসীকে ৩ হাজার টাকা, শাহজালাল ফার্মেসীকে ৩ হাজার টাকা, জয়তারা আয়ুর্বেদীকে ২ হাজার টাকা ও শান্তি মেডিলকেলকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা নীরা নানা অনিয়মের দায়ে ৭টি ব্যবসা প্রতিষ্ঠানকে সর্বমোট ১৮ হাজার টাকা জরিমানা আরোপের সত্যতা স্বীকার করে জানান, প্রশাসনের এধরণের ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews