ওসমানীনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন ওসমানীনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

ওসমানীনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন

  • মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

এইবেলা, ওসমানীনগর ::

সিলেটের ওসমানীনগরে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ৩০ নভেম্বর সোমবার উপজেলার তাজপুর মঙ্গল চন্ডি নিশি কান্ত সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান মেলা আলোচনা সভা ও পুরস্কার বিতরণী সভার আয়োজন করে উপজেলা প্রশাসন। সোমবার সকালে উপজেলার বিভিন্ন কলেজ ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্ভাবিত প্রজেক্ট ও সরঞ্জাম নিয়ে উদ্ভোধন করা হয় বিজ্ঞান মেলার। বিকেলে শুরু হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্তীর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী কমিশনার(ভূমি) আফসানা তাসলিম, ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সিনিয়র সহ-সভাপতি আবদাল মিয়া, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, গোয়ালাবাজার সরকারি আদর্শ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল মুকিত আজাদ ও মঙ্গল চন্ডি নিশি কান্ত সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদ হাসান।

আলোচনা সভা শেষে তাজপুর মোহাম্মদ নূর মিয়া বালিকা বিদ্যালয়ের স্টলকে প্রথম, ঙ্গল চন্ডি নিশি কান্ত সরকারি মডেল উচ্চ বিদ্যালয়কে দ্বিতীয়, গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের স্টলকে তৃতীয় পুরস্কার প্রদান করা হয়। কলেজ পর্যায়ে তাজপুর ডিগ্রি কলেজকে প্রথম ও গোয়ালাবাজার সরকারি আদর্শ মহিলা ডিগ্রি কলেজের স্টলকে দ্বিতীয় পুরস্কার প্রদান করা হয়।

এ ছাড়াও মেলাও মেলায় অংশগ্রহণকারী সকল শিক্ষা প্রতিষ্ঠানের স্টলকে শান্তনা পুরস্কার প্রদান করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews