মৌলভীবাজার লেখক ফোরাম’র মাস্ক বিতরণ মৌলভীবাজার লেখক ফোরাম’র মাস্ক বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

মৌলভীবাজার লেখক ফোরাম’র মাস্ক বিতরণ

  • শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
নয়ন লাল দেব, মৌলভীবাজার ::
‘মাস্ক পড়ুন, করোনা মুক্ত থাকুন’ উক্ত প্রতিপাদ্যকে সামনে রেখে লেখক ফোরাম, মৌলভীবাজার এর আয়োজনে মাস্ক বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
0৫ এপ্রিল শনিবার সকালে মৌলভীবাজার শহরের চৌমুহনা ও কুসুমবাগ এলাকায় প্রায় ৫ শতাধিক জনসাধারনের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।
সংগঠনের সভাপতি লেখক, কলামিস্ট অ্যাড. মোঃ আবু তাহেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. দীপ্তেন্দু দাশগুপ্ত কাজলের পরিচালনায়  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা প্রবীন আইনজীবি, বিশিষ্ট লেখক, কলামিস্ট অ্যাড. মুজিবুর রহমান মুজিব।
এছাড়া উক্ত মাস্ক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদ, সমাজকর্মী অ্যাড. ভূষনজিৎ চৌধুরী, সাবেক ব্যাংকার মোস্তাক আহমদ, লেখক ফোরাম মৌলভীবাজার এর সিনিয়র সহ-সভাপতি কবি অসিত দেব, দপ্তর সম্পাদক নয়ন লাল দেব প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews