শ্রীমঙ্গলে স্বরবর্ণের শীতবস্ত্র,সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ শ্রীমঙ্গলে স্বরবর্ণের শীতবস্ত্র,সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

শ্রীমঙ্গলে স্বরবর্ণের শীতবস্ত্র,সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  • শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি :: “বিজয়ের মাসে এসো মিলি প্রাণের উচ্ছ্বাসে” এই স্লোগানে শ্রীমঙ্গলে শীতবস্ত্র বিতরণ, নৃত্যসহ নানা সাংস্কৃতিক প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে জননন্দিত সামাজিক সংগঠন ‘স্বরবর্ণ’।

শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে স্বরবর্ণের সভাপতি ও সাংবাদিক তোফায়েল পাপ্পু’র সভাপতিত্বে অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিতা দাশ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান; উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ইসমাইল মাহমুদ, সাংবাদিক দীপঙ্কর ভট্টাচার্য লিটন, কবি জাভেদ ভুইয়া, সাংবাদিক বিক্রমজিত বর্ধন, দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি শামসুল ইসলাম শামীম, স্বরবর্ণের উপদেষ্টা নুরুর রহমান, রহিমা বেগম, সাংবাদিক হৃদয় দাশ শুভ ও সাংবাদিক শিমুল তরফদার প্রমুখ।

রাত সাড়ে ৭টায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় নৃত্য সহ সাংস্কৃতিক প্রতিযোগিতা পরে পুরস্কার বিতরণী, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। এর আগে বিকেল ৩টায় নৃত্য, যেমন খুশি তেমন সাজো ও মিজক্যাল চেয়ার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিকেল সাড়ে ৫টায় শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সদস্য চমক দেব ও প্রাপ্তি।

স্বরবর্ণের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান জানান, প্রতিবছর আমরা দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতা করে থাকি। আমরা শ্রীমঙ্গলের যুব সমাজকে নিয়ে সমাজে ভালো কিছু কাজের উদাহরণ সৃষ্টি করতে বদ্ধ পরিকর। সকলের সহযোগিতা পেলে স্বেচ্ছায় রক্তদানসহ সমাজে বাল্য বিবাহ, মাদক, ইভিটিজিং, নিরক্ষরমুক্ত সমাজ গঠনে এবং পথ শিশুদের নিয়ে কাজ করতে অঙ্গীকারবদ্ধ। তিনি এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews