কুলাউড়া কাজী সমিতির কমিটি গঠন: ফখরুল সভাপতি মখলিছ সম্পাদক কুলাউড়া কাজী সমিতির কমিটি গঠন: ফখরুল সভাপতি মখলিছ সম্পাদক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়া কাজী সমিতির কমিটি গঠন: ফখরুল সভাপতি মখলিছ সম্পাদক

  • শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক ::

কুলাউড়া উপজেলা কাজী সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার রাতে স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে কাজী মাওলানা খন্দকার ফখরুল ইসলামকে সভাপতি এবং কাজী মাওলানা মখলিছুর রহমান সাধরাণ সম্পাদক মনোনিত করা হয়।

জানা যায়, কুলাউড়া উপজেলা কাজী সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষে শনিবার (২৬ ডিসেম্বর)  রাতে সমিতির আহবায়ক কাজী মাওলানা খন্দকার ফখরুল ইসলামের সভাপতিত্বে এবং সদস্য সচিব কাজী মাওলানা মখলিছুর রহমানের পরিচালনায় এক সাধারণ সভা আনুষ্ঠিত হয়। সভায় দীর্ঘ আলোচনা শেষে উপস্থিত সকলের সম্মতিক্রমে কাজী মাওলানা খন্দকার ফখরুল ইসলামকে সভাপতি এবং কাজী মাওলানা মখলিছুর রহমান সাধরাণ সম্পাদক মনোনিত করে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি কাজী মাওলানা ফজলুল হক খান সাহেদ, সহ-সভাপতি কাজী মাওলানা জুনাইদ আহমদ বেলাল, সহ-সধারন সম্পাদক কাজী মাওলানা সৈয়দ লিয়াকত আলী, প্রচার সম্পাদক কাজী মাওলানা রফিকুল ইসলাম সিতার, সহ-প্রচার সম্পাদক কাজী মাওলানা মনসুর আহমদ, অর্থ সম্পাদক কাজী মাওলানা এহছানুল মাহবুব জাকির, অফিস সম্পাদক কাজী মাওলানা মইন উদ্দিন।

উল্লেখ্য, গত ৮ ডিসেম্বর মঙ্গলবার বিকালে কুলাউড়া উপজেলা কাজী সমিতির বর্তমান কমিটিকে বিলুপ্ত করে ৫ সদস্য বিশিষ্ট এক আহবায়ক কমিটি গঠন করা হয়। শিগগিরই ওই আহ্বায়ক কমিটি একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews