রাজনগরে ব্যবসায়ীর উপর হামলা : ২ লাখ টাকা ছিনতাই রাজনগরে ব্যবসায়ীর উপর হামলা : ২ লাখ টাকা ছিনতাই – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

রাজনগরে ব্যবসায়ীর উপর হামলা : ২ লাখ টাকা ছিনতাই

  • রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

এইবেলা, রাজনগর ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় এক ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে নগদ দুই লাখ টাকা, দুইটি ট্যাব ও কয়েকটি মোবাইল ফোন ছিনতাইর ঘটনা ঘটেছে। গুরুতর আহত ওই ব্যবসায়ী মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতের ভাই এনামুল হক এব্যাপারে রাজনগর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

গত শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের পশ্চিমভাগ গ্রামের মৃত ডাক্তার আনা মিয়ার বাড়ির সামনের রাস্তায় এঘটনা ঘটে।

লিখিত অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, পাঁচগাঁও ইউনিয়নের পশ্চিমভাগ গ্রামের মৃত আব্দুল বাছিতের ছেলে স্থানীয় আজাদের বাজারের মোজাক্কির লাইব্রেরির সত্ত্বাধিকারী মো. এমদাদুল হক (৪২) প্রতিদিনের মতো শুক্রবার রাতে দোকান বন্ধ করে বাইসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে ডাক্তার আনা মিয়ার বাড়ির সামনে পৌঁছালে ৪-৫ জন ব্যক্তি পেছন থেকে ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা করে। এত ডান হাত ও বাম হাতে জখম হয়। এসময় তার সাথে থাকা নগদ দুই লাখ টাকা, ফ্লেক্সিলোড ও মোবাইল ব্যাংকিং ব্যবসার কাজে ব্যবহৃত দুইটি ট্যাব ও দুইটি মোবাইল ফোন তারা ছিনিয়ে নিয়ে যায়। পরে আহত অবস্থায় প্রথমে তাকে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় আহতের ভাই মো. এনামুল হক (৩৫) রাজনগর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগকারী এনামুল হক বলেন, হামলা ও ছিনতাইর ঘটনায় রাজনগর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। নগদ দুই লক্ষ টাকা ছাড়াও ট্যাব ও মোবাইল ফোন তারা নিয়ে গেছে। এসব ফোনের ফ্লেক্সিলোড, বিকাশ ও নগদ একাউন্টে আরো প্রায় এক লক্ষাধিক টাকা ছিল।

রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) সিদ্ধার্থ শেখর ঘোষ বলেন, আহত ব্যবসায়ীর ভাই একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা বিষয়টি নিয়ে কাজ করছি।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, এঘটনায় জড়িতদের শনাক্তে পুলিশ কাজ করছে। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews