কুলাউড়ায় ৫ প্রার্থীকে ৩৪ হাজার টাকা জরিমানা! কুলাউড়ায় ৫ প্রার্থীকে ৩৪ হাজার টাকা জরিমানা! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

কুলাউড়ায় ৫ প্রার্থীকে ৩৪ হাজার টাকা জরিমানা!

  • মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক ::

কুলাউড়া পৌরসভা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অপরাধে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র ও বিএনপির ধানের শীষের প্রার্থীসহ তিন কাউন্সিলর প্রার্থীকে ৩৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার রাতে নির্বাচনে দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আরিফুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

জানা যায়, কুলাউড়া পৌরসভায় নির্বাচনী প্রচারণায় জীবন্ত প্রতিক ব্যবহার, প্রতিকে আলোকসজ্জা করা, অতিরিক্ত সাইজের পোস্টার ব্যবহার ও গাছে পোস্টার লাগানোর অপরাধে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী (বর্তমান মেয়র) শফি আলম ইউনুসকে (নারিকেল গাছ) ১০ হাজার টাকা ও বিএনপির প্রার্থী সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদকে (ধানের শীষ) ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুল কুদ্দুছকে ৪ হাজার টাকা, ৭নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী হারুনুর রশীদকে ৫ হাজার টাকা ও বকস মান্নাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। সবমিলিয়ে এই ৫ জন প্রার্থীকে মোট ৩৪ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. আহসান ইকবাল জরিমানা আদায়ের সত্যতা নিশ্চিত করেছেন। এর বগে রোববার রাতে নির্বাচনী অচরণবিধি লঙ্ঘনের অপরাধে আওমীলীগ ও স্বতন্ত্রসহ আরও ১১ প্রার্থী জরিমানা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews