কমলগঞ্জ পৌরসভা নির্বাচন : স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেনের মতবিনিময় কমলগঞ্জ পৌরসভা নির্বাচন : স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেনের মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

কমলগঞ্জ পৌরসভা নির্বাচন : স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেনের মতবিনিময়

  • শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, তিনবারের নির্বাচিত কাউন্সিলর মো: আনোয়ার হোসেন। শুক্রবার বিকাল সাড়ে ৩টায় ভানুগাছ বাজারস্থ প্রধান প্রধান নির্বাচনী কার্যালয়ে এ মতবিনিময় করেন। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মেয়র প্রার্থী মো: আনোয়ার হোসেনের ছোট ভাই কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. মো: সানোয়ার হোসেন।

এসময় তিনি সাংবাদিকদের জানান, দলের দুঃসময়ের কা-ারী হিসেবে বিগত নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু দলের শীর্ষ নেতৃবৃন্দ আশ্বাস দিয়েছিলেন এবারের নির্বাচনে দলীয় মনোনয়ন দেবেন। দৃঢ় বিশ্বাস থাকা স্বত্ত্বেও দু:খের বিষয় এইবারও ষড়যন্ত্র ও রহস্যজনক কারণে আমাকে দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত করা হয়েছে। কিন্তু দলের মনোনয়ন না পাওয়ায় তৃণমুলের নেতাকর্মীর ও এলাকার সর্বস্তরের সাধারণ জনগণের চাপে পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হয়েছেন।

তিনি বলেন, আমি স্কুল জীবন থেকে মুজিব আদর্শের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে সংযুক্ত হই। পরে উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক, সাধারণ সম্পাদক, সভাপতি, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, সভাপতি নির্বাচিত হই। পরে জেলা যুবলীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করি। বিগত জাতীয় সংসদ, উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন নির্বাচনে জীবনের ঝুকি নিয়ে নৌকার প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে কাজ করেছি। তিনি আরো বলেন, আমি মেয়র নির্বাচিত হলে পৌরসভার উন্নয়নে পৌরবাসীকে সাথে নিয়ে একটি উন্নত, আধুনিক, মডেল ও পরিচ্ছন্ন পৌরসভা গড়ে তুলতে চাই।

মেয়র প্রার্থী মো: আনোয়ার হোসেন বলেন, নির্বাটিত হলে নির্ধারিত স্থানে বর্জ রাখার জন্য ডাম্পিং স্টেশন স্থান, পৌর এলঅকার গুরুত্বপূর্ণ স্থানে গণশোচাগার স্থাপন, মদ, জুয়া ও মাদকমুক্ত করা, শিশু বিশোর ও বয়োবৃদ্ধদের বিনোদনের জন্য পার্ক স্থাপন, বছরে ২ বার পৌর নাগরিকদের নিয়ে সমাবেশের মাধ্যমে জবাবদিহিতা নিশ্চিত করা, গরীব মেধাবীদের শিক্ষার্থীদের জন্য শিক্ষাবৃত্তির ব্যবস্থা, পৌর নাগরিকদের দ্রুত চিকিৎসা প্রদানের জন্য একটি এ্যাম্বুলেন্সের ব্যবস্থা, সাংবাদিকদের জন্য চিকিৎসা তহবিল গঠন করা, ৯টি ওয়ার্ডে সিসি ক্যামেরা স্থাপন করা হবে। ভানুগাছ শহরে বিটেন মার্কেট স্থাপন, পৌর এলাকার ধলাই নদীর দু’পারে প্রতিরক্ষা বাঁধ সংরক্ষণ, পৌর এলাকার নিম্নসআয়ের লোকজনদের আত্মনির্ভরশীল করে গড়ে তোলা, ভানুগাছ শহর ও উপজেলা চৌমুহনা এলাকাকে দৃষ্টিনন্দন হিসেবে গড়ে তোলা হবে। সর্বোপরি সাবেক মেয়র ও কাউন্সিলরদের সম্পৃক্ত করে সার্বিক উন্নয়নমূলক পরিকল্পনা গ্রহণ করা হবে।

মেয়র প্রার্থী মো: আনোয়ার হোসেন সুষ্ঠু, অবাধ, শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন, সুষ্ঠু নির্বাচন হলে তিনি মেয়র হিসেবে শতভাগ জয়লাভের ব্যাপারে আশাবাদী।

উল্লেথ্য, আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মেয়র পদে ৪ জন, কাউন্সিলর পদে ৩১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভায় মোট ভোটার ১৩ হাজার ৯শত ৫ জন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews