কুলাউড়া পৌরসভা নির্বাচন : লেভেল প্লেয়িং ফিল্ড নেই বললেন বিএনপি প্রার্থী কুলাউড়া পৌরসভা নির্বাচন : লেভেল প্লেয়িং ফিল্ড নেই বললেন বিএনপি প্রার্থী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

কুলাউড়া পৌরসভা নির্বাচন : লেভেল প্লেয়িং ফিল্ড নেই বললেন বিএনপি প্রার্থী

  • শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও সাবেক মেয়র কামাল উদ্দিন আহমদ অভিযোগ করেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই। ধানের শীষের পোষ্টার ছেড়ার অভিযোগ করেন।

০৮ জানুয়ারি শুক্রবার কুলাউড়ায় ছামি ইয়ামি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় করে তিনি এই অভিযোগ করেন। তিনি এসব অভিযোগ মৌখিকভাবে প্রশাসনকে অবহিত করেছেন বলে জানান।

কুলাউড়া পৌরসভার সাবেক ২ বারের নির্বাচিত মেয়র কামাল উদ্দিন আহমদ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে বলেন, পৌরসভা নির্বাচন পরিচালনার জন্য তার কোন নির্বাচনী অফিস নেই। তিনি বাসা থেকে সকল কার্যক্রম পরিচালনা করছেন।

তিনি বলেন, বিদ্যুৎ সরবরাহ, সড়ক বাতিসহ কুলাউড়া পৌরসভায় তাঁর সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। শুধু পানি ও কিছু ড্রেনেজ সমস্যা রয়েছে। সেগুলো তিনি পুনরায় নির্বাচিত হলে করবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, সরকারের সহায়তায় কুলাউড়াকে একটি মডেল পৌরসভায় উন্নীত করবেন।

তিনি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে যাতে অনুষ্ঠিত হয় সে ব্যাপারে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। বিগত ২০১৫ সালের নির্বাচনে একটি কেন্দ্রে কারসাজি করে আমাকে পরাজিত করা হয়। ওই কেন্দ্রে ফলাফল ঘোষণাতে বিলম্ব করা হয়। এবার এর পুনরাবৃত্তি ঘটতে পারে বলে পৌরসভার ৯টি কেন্দ্রকে আগে থেকে ঝুঁকিপূর্ণ হিসেবে ঘোষণা করছেন।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য দেন ২০ দলীয় জোটের কেন্দ্রিয় নেতা সাবেক এমপি নবাব আলী আব্বাস খান। এছাড়াও কুলাউড়া উপজেলা ও পৌর বিএনপির শীর্ষ নেতারা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews