কুলাউড়ায় উৎসবমূখর পরিবেশে ভোট গ্রহণ শুরু কুলাউড়ায় উৎসবমূখর পরিবেশে ভোট গ্রহণ শুরু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় উৎসবমূখর পরিবেশে ভোট গ্রহণ শুরু

  • শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভায় উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে। ১৬ জানুয়ারি শনিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে।

কুলাউড়া পৌরসভার মোট ৯টি কেন্দ্রে সকালে ভোট গ্রহণের সকল সরঞ্জাম প্রেরণ করেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সিলেট আব্দুস শুকুর মিঞা।

সকাল ৯টায় কুলাউড়া নবীন চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়, কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় ও রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রচুর ভোটারের উপস্থিতি লক্ষ্য করা যায়।

নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। ভোট দেয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নির্বাচন প্রক্রিয়া সুষ্ঠু বলে জানান। পৌরসভার উন্নয়নের জন্যই ভোটাররা এবার তাকে বিজয়ী করবে বলে তিনি শতভাগ আশাবাদী।

এই কেন্দ্র প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালনকারী সহকারি শিক্ষা অফিসার সৌরভ গোস্বামী জানান, ভোটারদের স্বত:স্ফুর্ত অংশগ্রহণে মনে হচ্ছে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন নৌকা বিদ্রোহী ও বর্তমান মেয়র সফি আলম ইউনুছ। এই কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালনকারী সহকারি প্রিসাইডিং অফিসার মহি উদ্দিন আহমদ ভূঁইয়া জানান, সকাল ৯টা পর্যন্ত প্রতিটি বুথে ৪০ থেকে ৬০ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

উল্লেখ্য কুলাউড়া পৌরসভায় মোট ভোটার ২০ হাজার ৭৫৯। নির্বাচনে ৪ মেয়র, ৩৩ জন কাউন্সিলার ও ১৬ জন সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৯টি ভোট কেন্দ্রে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে র‌্যাব, বিজিবি ও পুলিশের স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews