কুলাউড়ায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ সেক্রেটারি আহত কুলাউড়ায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ সেক্রেটারি আহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ সেক্রেটারি আহত

  • রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া পৌরশহরের নিজবাসা থেকে ব্যবসা প্রতিষ্ঠানে যাবার সময় ১৭ জানুয়ারি সকাল ১০টায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ সেক্রেটারি মইনুল ইসলাম সবুজ (৩৫) গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে প্রথমে কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, সকাল আনুমানিক ১০টায় শহরের মাগুরাস্থ বাসা থেকে উছলাপাড়াস্থ ব্যবসা প্রতিষ্ঠান আমিনুল ট্রেডার্সে যাওয়ার পথে হামলার শিকার হন যুবলীগ সেক্রেটারি মইনুল ইসলাম সবুজ। উছলাপাড়াস্থ দোকানে পৌছার আগে দলীয় প্রতিপক্ষ দু’টি মোটরসাইকেল যোগে তার রিক্সার গতিরোধ করে। এসময় সন্ত্রাসীরা দা দিয়ে এলাপাতাড়ী কুপাতে থাকে। এসময় সবুজের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদের ব্যবহৃত মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন সবুজকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করে। কুলাউড়া উপজেরা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নূরুল হক জানান, তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে রেফার্ড করা হয়।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং সন্ত্রাসীদের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কুলাউড়া থানা অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, দলীয় কোন্দলে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। সেক্রেটারি পদে প্রতিদ্বন্দ্বিতাকারী কামরুল বখসের নেতৃত্বে এই হামলা হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আসামীদের গ্রেফতারেও জোর চেষ্টা চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews