বড়লেখায় আগরগাছ লুট : মামলা বড়লেখায় আগরগাছ লুট : মামলা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

বড়লেখায় আগরগাছ লুট : মামলা

  • বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
বড়লেখা :: লুন্ঠিত আগর গাছ সনাক্ত করছেন ব্যবসায়ী । ছবি : এইবেলা

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখায় দিনে-দপুরে ৩ প্রতারক আগর-আতর ব্যবসায়ী ছয়েফ উদ্দিন রেনুর লাখ টাকার আগরগাছ লুট করেছে। পরে পুলিশ অভিযান চালিয়ে মুল প্রতারক আবুল হাসান মনাইর বাড়ি থেকে লুন্ঠিত আগর গাছের অংশবিশেষ উদ্ধার করেছে। এঘটনায় গাছের মালিক ছয়েফ উদ্দিন রেনু মঙ্গলবার রাতে মনাইসহ ৩ প্রতারকের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

থানায় দায়েরকৃত মামলা সুত্রে জানা গেছে, আগর-আতর ব্যবসায়ী ছয়েফ উদ্দিন রেনু প্রায় ৫ বছর পূর্বে উপজেলার কাশেমনগর গ্রামের আপ্তাব আলীর বাড়িতে একটি আগর গাছ কিনে রাখেন। সম্প্রতি তিনি গাছটি বিক্রি করতে চাইলে দোহালিয়া গ্রামের মৃত রায়াফ উদ্দিনের ছেলে আবুল হাসান মনাই দাম-দর করেন, কিন্তু উপযুক্ত মূল্য না দেয়ায় তিনি তার নিকট গাছটি বিক্রি করেননি। এদিকে গত মঙ্গলবার দুপুরে আবুল হাসান মনাই সহযোগী নুরই মিয়া ও নিজের মালিকানাধীন সিএনজি চালিত অটোরিকশা চালক আব্দুল আজিজকে পাঠিয়ে প্রতারণা মুলকভাবে গাছটি কেটে সিএনজিতে করে বাড়িতে নিয়ে যান। খবর পেয়ে গাছের মালিক ছয়েফ উদ্দিন রেনু বিকেলে পুলিশ নিয়ে আবুল হাসান মনাইর বাড়ি থেকে লুন্ঠিত গাছের অংশ বিশেষ উদ্ধার করেন। এসময় কৌশলে প্রতারক মনাই বাড়ি থেকে সটকে পড়ে।

গাছের মালিক ছয়েফ উদ্দিন রেনু জানান, আবুল হাসান মনাই প্রতারণা করে প্রকাশ্যে দিনে-দুপুরে দুই সহযোগি দিয়ে আমার লাখ টাকার আগর গাছ লুন্ঠন করেছে। বাড়িতে নিয়েই আগর বের করতে কেটে টুকরো টুকরো করা শুরু করে। অবশিষ্ট অংশ দেখে গাছ সনাক্ত করেছি। পুলিশ গাছের কিছু অংশ উদ্ধার করেছে। এ ঘটনায় প্রতারক আবুল হাসান মনাই, আব্দুল আজিজ ও নুরই মিয়ার বিরুদ্ধে তিনি থানায় মামলা দিয়েছেন।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, অভিযোগ পেয়েই পুলিশ অফিসার পাঠিয়ে আসামী আবুল হাসান মনাইর বাড়ি থেকে লুন্ঠিত আগর গাছের অংশবিশেষ জব্দ করিয়ে থানায় নিয়েছেন। আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews