বড়লেখায় পুষ্টি বিষয়ক অ্যাডভোকেসি কর্মশালা বড়লেখায় পুষ্টি বিষয়ক অ্যাডভোকেসি কর্মশালা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় পুষ্টি বিষয়ক অ্যাডভোকেসি কর্মশালা

  • বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখায় পুষ্টি বিষয়ক অ্যাডভোকেসি কর্মশালা বুধবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ‘বাংলাদেশ অপুষ্টির চক্র প্রতিরোধে একটি প্রয়াস’ এ স্লোগানে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও বেসরকারি সংস্থা সিএনআরএস সূচনা প্রকল্পের সহযোগিতায় এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান।

সূচনা প্রকল্পের উপজেলা সমন্বয়ক সৈয়দ আব্দুস সামাদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ। স্বাগত বক্তব্য রাখেন সূচনা প্রকল্পের জেলা সমন্বয়ক আনিসুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজউদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাসনা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতœদীপ বিশ্বাস, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম, কৃষি কর্মকর্তা দেবল সরকার, উপজেলা সমবায় কর্মকর্তা সফিকুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান, সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস, সূচনার জেলা ব্যবস্থাপক কাজী আলম, সূচনা প্রকল্পের জেলা পুষ্টি ব্যবস্থাপক ফাতেমা কানিজ প্রমূখ। এসময় সাংবাদিক আব্দুর রব, সহকারি উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ, সূচনার পুষ্টি কর্মকর্তা আল-আমিন, পর্যবেক্ষণ কর্মকর্তা তৌহিদ কামাল তাপস ও নুরুল আহমেদ মামুন, জিসিডিও অসীম চন্দ্র, আইজিএ কর্মকর্তা মীর সঞ্চয়, ইউনিয়ন সমন্বয়কারী তালেব উদ্দিন ও নিজাম উদ্দিন, ফিল্ড সুপারভাইজার সালাউদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews