কুলাউড়ায় এমপির পক্ষ থেকে ৭ শতাধিক দু:স্থ ব্যক্তির মাঝে কম্বল বিতরণ কুলাউড়ায় এমপির পক্ষ থেকে ৭ শতাধিক দু:স্থ ব্যক্তির মাঝে কম্বল বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ায় এমপির পক্ষ থেকে ৭ শতাধিক দু:স্থ ব্যক্তির মাঝে কম্বল বিতরণ

  • শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
 এইবেলা, কুলাউড়া ::
কুলাউড়া উপজেলার সবকটি ইউনিয়নে হতদরিদ্র শীতার্ত মানুষের মধ্যে জাতীয় সংসদ সদস্য সুলতান সুলতান মনসুর আহমদের বরাদ্দকৃত কম্বল বিতরণ চলছে।
২১ জানুয়ারি বৃহস্পতি বার  রাউৎগাঁও ইউনিয়নের চৌধুরীবাজার মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা মাদ্রাসা সুপার মাওলানা আবুল বাসারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমপি সুলতান মো. মনসুর আহমদের ব্যক্তিগত সহকারী মনসুর হোসেন কয়ছর, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির যগ্ম সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ,  বিআরডিবি ভাইস চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, কুলাউড়া উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব আহবাব হোসেন রাসেল, স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক হোসেন মনসুর, কুলাউড়া আওয়ামী যুবলীগের ক্রীড়া সম্পাদক শরিফুল ইসলাম বাদশা।
উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সহ সুপার মাওলানা নাজমুল ইসলাম লংলা হাজী আব্দুর রহিম স্মৃতিপরিষদের চেয়ারম্যান এ কে উজ্জল। সংবাদকর্মী জিয়াউল হক জিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক রঞ্জিত মল্লিক।
সভাশেষে ইউনিয়নের ৫০ জন হতদরিদ্র ব্যক্তির হাতে কম্বল তুলে দেন অতিথিরা। বিকেলে কাদিপুর ইউনিয়নের পেকুরবাজারে ৫০ জনকে ও কুলাউড়া সদর ইউনিয়নে ৫০ জনের মাঝে কম্বল বিতরণ করা হয়।
পৌরসভাসহ ১৩ টি ইউনিয়নে ৫০ জন করে মোট ৭০০ জন দেয়া হচ্ছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews