সিলেটে অজ্ঞাত লাশ উদ্ধার : আটক ৪ সিলেটে অজ্ঞাত লাশ উদ্ধার : আটক ৪ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা

সিলেটে অজ্ঞাত লাশ উদ্ধার : আটক ৪

  • সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

এইবেলা, সিলেট ::

সিলেটে আবাসিক হোটেলের পেছন থেকে ছুরিকাঘাতে নিহত অজ্ঞাতপরিচয় (৫৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

০১ ফেব্রুয়ারি সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর লালাবাজার মোহাম্মদীয়া আবাসিক হোটেলের পেছন থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় ব্যবসায়ীরা দুপুর ১২টার দিকে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানাকে খবর দেন। খবর পেয়ে পুলিশ এসে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে।

খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করে। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় সন্দেহজনকভাবে চারজনকে আটক করা হয়েছে। তারা হলেন- হোটেল মোহাম্মদীয়ার ম্যানেজার আব্দুর রউফ চৌধুরী (৪৪), সহকারী ম্যানেজার শামীম (২১), হোটেল কর্মচারী দেলোয়ার (২১) ও ফরিদ (২৪)।

কোতোয়ালি মডেল থানার সহকারী পুলিশ কমিশনার সামছু উদ্দিন আহমদ চৌধুরী বলেন, আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ওই ব্যক্তিকে হত্যা করে লাশ গলিতে ফেলে গেছে।

কোতোয়ালি মডেল থানার ওসি এসএম আবু ফরহাদ বলেন, পুলিশ লাশের পরিচয় নিশ্চিত হওয়ার জন্য কাজ করে যাচ্ছে। দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ হোটেলের পেছনে ফেলে যায়। নিহত ব্যক্তির বাম কানের নিচে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাৎক্ষণিক পিবিআই টিমকে দিয়ে লাশের ফিঙ্গার নেওয়াসহ আনুষঙ্গিক কাজ সম্পন্ন করা হয়েছে। হত্যাকারীদের খোঁজে বের করতে এরই মধ্যে কাজ শুরু করেছে পুলিশ।

ওসি আরও জানান, এ ঘটনায় হোটেলের চারজনকে আটক করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews