বড়লেখায় ৮ ফেব্রুয়ারি আসছেন আলোচিত বক্তা আমির হামজা বড়লেখায় ৮ ফেব্রুয়ারি আসছেন আলোচিত বক্তা আমির হামজা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় ৮ ফেব্রুয়ারি আসছেন আলোচিত বক্তা আমির হামজা

  • শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় পরশু সোমবার ০৮ ফেব্রুয়ারি একটি ঐতিহ্যবাহী মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিলে একদিনের সফরে আসছেন বহুল আলোচিত বক্তা মুফতি আমির হামজা।

আয়োজক সুত্রে জানা গেছে, উপজেলার পরগনাহী দৌলতপুর সিনিয়র আলিম মাদ্রাসা মাঠে পরশু ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত দিন ব্যাপি ওয়াজ মাহফিলে রাত ৯টা ৩০ মিনিটে মুফতি আমির হামজা প্রধান বক্তা হিসেবে বয়ান করবেন।

ঐদিন সকাল ৯ টা থেকে দুপুর ১টা পর্যন্ত মাদ্রাসা মাঠে মহিলা সমাবেশে বয়ান পেশ করবেন মাওলানা মুফতি আমির হামজা। বেলা ২ টা থেকে শুরু হওয়া মাহফিলে বয়ান পেশ করবেন বাদ জোহর মাওলানা সাদিকুর রহমান আল আজহারী (ঢাকা), বাদ মাগরিব মাওলানা সিফাত হাসান (ঢাকা), রাত ৮ টায় মাওলানা হোসাইন আহমদ মাহফুজ (চুয়াডাঙ্গা), মাওলানা আব্দুল মতিন শাহবাগী, মাওলানা সাদিক সিকান্দার সিলেট, মাওলানা কাজী আব্দুর রহমান (চান্দগ্রামী), মাওলানা কমর উদ্দীন (দৌলতপুরী)।

এদিকে, জনপ্রতিনিধিসহ গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে বাদ এশা মাদ্রাসার হিফজ শাখার সদ্য হিফজ সম্পন্নকারী পাঁচ জন হাফেজকে পাগড়ী প্রদান করা হবে। আখেরী মোনাজাত পরিচালনা করবেন পীরে কামিল হাফেজ আব্দুল গফফার রায়পুরী। ইসলামী সঙ্গীত পরিবেশন করবেন আনোয়ার হোসাইন আল আজাদ।

মাদ্রাসার এডহক কমিটির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মুহাম্মদ সিরাজ উদ্দিন জানান, চলছে মাঠ প্রস্তুতি ও প্যান্ডেলের কাজ। সবাইকে সামাজিক দুরত্ব বজায় এবং মাস্ক পরে আসার আহ্বান জানান।

এডহক কমিটি ও আয়োজক কমিটির সদস্য এমরানুল হক বাবু জানান, মাহফিল উপলক্ষে বড়লেখা ও পার্শবর্তী বিয়ানীবাজার উপজেলায় প্রচারণা মাইকিং শুরু হয়েছে। মাহফিলকে ঘিওে বেশ কয়েকদিন ধরে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা হয়েছে। বিভিন্ন প্রান্ত থেকেও মুসল্লিরা আসার জন্য যোগাযোগ করছেন। ইতিপূর্বে ব্যানার, ফেস্টুন, তোরণ নির্মাণের কাজ সম্পন্ন হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews