পুলিশের ধাওয়ায় জীবন প্রদীপ নিভে গেলো অটোরিকশা চালকের পুলিশের ধাওয়ায় জীবন প্রদীপ নিভে গেলো অটোরিকশা চালকের – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

পুলিশের ধাওয়ায় জীবন প্রদীপ নিভে গেলো অটোরিকশা চালকের

  • মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

এইবেলা, হবিগঞ্জ ::

হবিগঞ্জের বাহুবল উপজেলায় হাইওয়ে পুলিশের ধাওয়ায় সিএনজিচালিত অটোরিকশা খাদে পড়ে এক চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার বাগানবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালকের নাম রুবেল। তিনি কটিয়াদী এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

আহতরা হলেন– দৌলতপুর গ্রামের আজগর আলী (৬০), একই গ্রামের মাসুদা আক্তার (৩৫) ও বাহুবল পল্লী বিদ্যুতের স্টাফ মুসলিম (৪০)। তাদের প্রথমে বাহুবল হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখেন। এ সময় বাহুবল মডেল থানার এসআই মান্নানের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন স্থানীয়রা। তবে পুলিশ ও প্রশাসনের লোকজন পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) আলমগীর কবির।

তিনি জানান, সিএনজিচালিত অটোরিকশা মহাসড়কে চলাচলে হাইকোর্টের নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু এর পরও কিছু সিএনজি মহাসড়কে দাপিয়ে বেড়াচ্ছে। প্রায় সময়ই হাইওয়ে পুলিশ অটোরিকশা জব্দ করে।

মঙ্গলবার বেলা ১০টার দিকে মহাসড়কে ওঠার কারণে একটি অটোরিকশাকে ধাওয়া করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের একটি টহল দল। এ সময় অটোরিকশাটি দ্রুত পালাতে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক নিহত হন। এ ঘটনায় আহত হন আরও তিন যাত্রী। তাদের সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছেন। এ সময় তারা একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। মহাসড়ক অবরোধের কারণে রাস্তার দুপাশে শত শত যানবাহন আটকা পড়ে।

পুলিশ ও প্রশাসনের লোকজন পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছে বলেও জানান ওসি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews