কমলগঞ্জে অগ্নিকান্ডে ব্যবসায়ীর ৪ লক্ষাধিক টাকার ক্ষতি কমলগঞ্জে অগ্নিকান্ডে ব্যবসায়ীর ৪ লক্ষাধিক টাকার ক্ষতি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম :

কমলগঞ্জে অগ্নিকান্ডে ব্যবসায়ীর ৪ লক্ষাধিক টাকার ক্ষতি

  • বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জে অগ্নিকান্ডে একটি মুদির দোকান পুড়ে ব্যবসায়ীর প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী দাবি করেছেন। উপজেলার মাধবপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও গ্রামে বিপিন সিনহার বাড়ির সামনে মোদীর দোকানে মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১টায় আকস্মিকভাবে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী বিপিন সিনহা জানান, আকস্মিক বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে দোকান সম্পুর্ণরূপে পুড়ে গেছে। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে। মাধবপুর ইউনিনয়নের স্থানীয় সদস্য মোতাহের আলী জানান ঘটনার সাথে সাথে প্রাথমিকভাবে স্থানীয়দের নিয়ে আগুন নেবানোর চেষ্টা করেছেন। ঘটনার খবর পেয়ে পরবর্তীতে কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এ সিভিল ডিফেন্সের একটি দল এসে এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান পুষ্প কুমার কানু বলেন, তারও ধারণা বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে। তবে গ্রামবাসী ও ফায়ার সার্ভিস দল আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে আগুনে দোকানের সব সামগ্রী ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এ সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার ভারপ্রাপ্ত লিডার ফারুকুল ইসলাম জানান, বিদ্যুৎ লাইনে ত্রুটি থাকার কারণে হয়ত আগুনের সুত্রপাত। তার ধারণণা আগুনে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews