কুলাউড়া উপজেলা জাতীয়তাবাদী কৃষকদলের কমিটি গঠন কুলাউড়া উপজেলা জাতীয়তাবাদী কৃষকদলের কমিটি গঠন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়া উপজেলা জাতীয়তাবাদী কৃষকদলের কমিটি গঠন

  • মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল কুলাউড়া উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে সোহেব আহমদ চৌধুরীকে সভাপতি, আব্দুল মুকিত বুলবুলকে সাধারণ সম্পাদক এবং মো: ছালামত খানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

জানা যায়, গত ২৭ ফেব্রুয়ারি স্থানীয় পাবলিক সেন্টারে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল কুলাউড়া উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষকদলের আহ্বায়ক সোহেব আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং সদস্য সচিব আব্দুল মুকিত বুলবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য দেন, এড. আবেদ রাজা।

এতে বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা কৃষকদলের আহ্বায়ক এড. মামুনুর রশিদ, কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি কাউন্সিলর জয়নাল আবেদিন বাচ্চু, জেলা কৃষকদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শামীম আহমদ, কুলাউড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ভূইয়া, মইনুল হক বকুল, বড়লেখা উপজেলা কৃষকদলের সভাপতি হাজী সেলিম, জেলা আইনজীবি ফোরামের সাধারণ সম্পাদক এড. বকশি জোবায়ের আহমদ, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাওসার আহমদ নিপার, যুগ্ম আহ্বায়ক আব্দুল মোহিত বাবলু, স্বেচ্চাসেবক দলের সুরমান আহমদ, আব্দুল মোহিত, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমদ টিপু, সদস্য সচিব সাইফুর রহমান সাইফুল, কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান টিপু, জুড়ী উপজেলা কৃষকদলের সভাপতি আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক তুলা মিয়া, বড়লেখা উপজেলা কৃষকদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল খালিক প্রমুখ।

সম্মেলনে প্রথম অধিবেশন শেষে পূর্বের কুলাউড়া উপজেলা কৃষকদলের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করে সোহেব আহমদ চৌধুরীকে সভাপতি, আজিজুল হক বাবুলকে সিনিয়র সহ-সভাপতি, আব্দুল মুকিত বুলবুলকে সাধারণ সম্পাদক, আব্দুল করিম কালাকে যুগ্ম সাধারণ সম্পাদক, এবং মো. ছালামত খানকে সাংগঠনিক সম্পাদক করে সুপার ফাইভ কমিটি ঘোষনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews