কমলগঞ্জে সরকারি রাস্তা দখল করে ঘর নির্মাণের অভিযোগ কমলগঞ্জে সরকারি রাস্তা দখল করে ঘর নির্মাণের অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট

কমলগঞ্জে সরকারি রাস্তা দখল করে ঘর নির্মাণের অভিযোগ

  • বুধবার, ৩ মার্চ, ২০২১

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জে গ্রামীণ অবকাঠামো সরকারি রাস্তা দখল করে ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত আবেদন করা হয়েছে।

লিখিত আবেদন সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ৯নং ইসলামপুর ইউনিয়নের উত্তর কানাইদেশী গ্রামের সরকারি রাস্তার উপর দিয়ে বিভিন্ন গ্রামের শতশত মানুষ যাতায়াত করেন। গ্রামের আব্দুর রশীদ নামক এক ব্যক্তি রাস্তার অর্ধেক দখল করে এবং খাস জমির উপর ঘর নির্মাণ করছেন। এ ব্যাপারে এলাকাবাসীর পক্ষ থেকে মো. তফসির উদ্দিন কমলগঞ্জ থানায় জিডি করেন এবং কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে লিখিত অভিযোগ দাখিল করেন।

আদমপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা সৈয়দ রফিকুর রহমান সরকারি রাস্তা ও জায়গা দখল হচ্ছে বলে সম্প্রতি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বরাবরে একটি প্রতিবেদন প্রেরণ করেন।

আব্দুর রশীদ ইসলামপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপারের দায়িত্ব পালন করছেন। একজন দায়িত্বশীল চাকুরিজীবী হয়ে পৈত্রিক বাড়ী ঘর থাকা সত্ত্বেও সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণে এলাকাবাসীর মনে নানা প্রতিক্রিয়া চলছে। কার খুঁটির জোরে তিনি সরকারি জমি দখল করে বিল্ডিং নির্মাণ করছেন? অভিযোগ সম্পর্কে আব্দুর রশীদের সাথে একাধিকবার যোগাযোগ করা হলে ফোনে পাওয়া যায়নি।

এ ব্যাপারে বুধবার বিকেলে মুঠোফোনে যোগাযোগ করলে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক জানান, লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews