শিল্পপতি আজম জে চৌধুরীর মাতৃবিয়োগ : এইবেলার শোক শিল্পপতি আজম জে চৌধুরীর মাতৃবিয়োগ : এইবেলার শোক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

শিল্পপতি আজম জে চৌধুরীর মাতৃবিয়োগ : এইবেলার শোক

  • বুধবার, ৩ মার্চ, ২০২১
এইবেলা, কুলাউড়া ::
কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামের মরহুম মহতোছিন আলী চৌধুরীর সহধর্মিণী বখতুন্নেসা চৌধুরী ০২ মার্চ রাত ১১.৪০ মিনিটের সময় ঢাকার স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন।
মরহুমা বখতুন্নেসা চৌধুরী একজন রত্নগর্ভা মা এবং গ্রামের সাধারণ সহজ সরল মহিলা ছিলেন। উনার বড় ছেলে বাংলাদেশের বিশিষ্ট শিল্পপতি আজম জে চৌধুরী এবং ছোট ছেলে মরহুম কুতুবুল আলম চৌধুরী।
উনার ছোট মেয়ে নারী উদ্যোক্তা লাইলাক কমিউনিকেশনের চেয়ারপার্সন সেলিনা চৌধুরী।
এছাড়াও উনার বড় মেয়ে আমেরিকা প্রবাসী, সেজো মেয়ে রোজিনা চৌধুরী কানাডা প্রবাসী এবং মেজ মেয়ে পারভীন চৌধুরী মৌলভীবাজারের বাসিন্দা।
  দুপুর ২ঘটিকার সময় হোসেনপুর শাহী ঈদগাহ ময়দানে মরহুমার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মরহুমার জানা যায় কুলাউড়া সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।
এইবেলার সম্পাদক ও কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি আজিজুল ইসলাম মরহুমার মৃত্যুতে গভীর শোকপ্রকাশ ও  শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews