সুনামগঞ্জে বিজিবির গুলিতে একজন নিহত সুনামগঞ্জে বিজিবির গুলিতে একজন নিহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

সুনামগঞ্জে বিজিবির গুলিতে একজন নিহত

  • শনিবার, ৬ মার্চ, ২০২১

এইবেলা, সুনামগঞ্জ ::

সুনামগঞ্জের বনগাঁও সীমান্ত এলাকায় গরু চোরাকারবারিদের সঙ্গে সংঘর্ষের সময় বিজিবির গুলিতে কামাল মিয়া নামে একজন নিহত হয়েছে।

শনিবার ০৬ মার্চ দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কামাল মিয়া স্থানীয় ইসলামপুর এলাকার বাসিন্দা।

সুনামগঞ্জের বিজিবি ২৮ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাকসুদুল আলম যুগান্তরকে জানান, দুপুর সাড়ে ১২টার দিকে ভারত থেকে ৩০টির মতো গরু নিয়ে চোরাকারবারিরা বনগাঁও সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। সীমান্ত ফাঁড়ির সদস্যরা তাদের আটক করে।

একপর্যায়ে স্থানীয় চোরাকারবারিদের গডফাদার হিসেবে পরিচিত কামাল মিয়া রামদা নিয়ে বিজিবি সদস্যদের ওপর আক্রমণ করে। এক বিজিবি সদস্যের মাথায় আঘাত করতে চাইলে হাত দিয়ে ফেরাতে গিয়ে হাতে দায়ের আঘাত লাগে।

পরবর্তীতে আরও কয়েকজন লাঠিসোটা নিয়ে বিজিবির ওপর চড়াও হলে বিজিবি ২ রাউন্ড গুলি ছুড়ে। এতে একজন গুলিবিদ্ধ হয়ে পালিয়ে যায়। পরে আহত কামাল মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews