শ্রীমঙ্গলে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন শ্রীমঙ্গলে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

শ্রীমঙ্গলে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন

  • রবিবার, ৭ মার্চ, ২০২১

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল ::

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে ঐতিহাসিক ৭ই মার্চ। ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে রবিবার সকালে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মাঠে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ আলহাজ¦ ড. মো: আব্দুস শহীদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আব্দছ ছালেক ও ওসি (তদন্ত) হুমায়ুন কবীর প্রমুখ।

এ ছাড়া ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব ও সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবাল এর নেতৃত্বে আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, শ্রীমঙ্গল প্রেসক্লাব এর সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেলের নেতৃত্বে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো মামুন আহম্মদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন, সদস্য সনেট দেব চৌধুরী, মো আব্দুর রব, সহযোগী সদস্য মিজানুর রহমান আলম, ঝলক দেব, নূর মো সাগর, আহমেদ এহসান সুমন প্রমুখ। এসময় পাশেই অবস্থানরত সংসদ সদস্য উপাধ্যক্ষ আলহাজ¦ ড. মো: আব্দুস শহীদ এমপি কে সংবাদকর্মীদের সাথে শ্রদ্ধা নিবেদনের অনুরোধ করলে তিনি তাতে যোগ দেন।

এছাড়াও মুক্তিযোদ্ধা সংসদ, সরকারী-বেসরকারী সংগঠন ও প্রতিষ্ঠান, স্কুল, কলেজ, বিএনসিসিসহ বিভিন্ন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ।

এছাড়াও শ্রীমঙ্গল প্রেসক্লাবে উদ্যোগে মাইকে বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ প্রচার করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews