ইতালি যেতে ছাতকের ২ যুবকের মৃত্যু ইতালি যেতে ছাতকের ২ যুবকের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

ইতালি যেতে ছাতকের ২ যুবকের মৃত্যু

  • বুধবার, ১০ মার্চ, ২০২১

এইবেলা, ছাতক ::

নদী সাঁতরে ইতালি যেতে ক্রোয়েশিয়ায় অতিরিক্ত শীতে ২ বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনা দেশ-বিদেশে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

মঙ্গলবার ০৯ মার্চ রাতে ক্রোয়েশিয়ায় সীমান্তবর্তী একটি নদী সাঁতার দিয়ে ওপারে ইতালি যাওয়ার পথে অতিরিক্ত শীতে তারা মৃত্যুবরণ করেন।

নিহত রাজু আহমদ (২২) সুনামগঞ্জের ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের সেওতরপাড়া গ্রামের হাজি মাসুক মিয়ার ছেলে এবং রিহান আহমদ (২২) জাউয়াবাজার ইউনিয়নের পাইগাঁও গ্রামের গয়াছ মিয়ার ছেলে।

এদিকে সুনামগঞ্জের ছাতকে তাদের নিহতের খবর পৌঁছলে দুটি পরিবারেই ইউরোপের স্বপ্ন কান্নায় পরিণত হয়। তাদের বাড়িতে মা-বাবা ও আত্মীয়স্বজনরা বিলাপ করছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে জাউয়াবাজারে ব্যবসায়ী মাওলানা কারি জুনায়েদ আহমদ জানান, তাদের বসনিয়া থেকে ইতালি যাওয়ার কথা। তবে পথে ক্রোয়েশিয়ায় সীমান্তবর্তী একটি নদী সাঁতরে ওপারে যাওয়ার পথে অতিরিক্ত ঠাণ্ডায় তাদের মৃত্যু হয়।

এদিকে ইতালি প্রবাসী আনোয়ার হোসেন রানাও এ তথ্য নিশ্চিত করেছেন।

এ ছাড়া দুটি শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়েছেন ছাতক প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, সহসম্পাদক আমিনুল ইসলাম হিরণ প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews