ফুলবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ফুলবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ

ফুলবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

  • বুধবার, ১৭ মার্চ, ২০২১
মাহবুব হোসেন সরকার লিটু , ফুলবাড়ী (কুড়িগ্রাম) ::
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালন করা হয়েছে।
দিবসটি উপলক্ষ্যে সকাল সাড়ে ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, ফুলবাড়ী থানা পুলিশ, ফুলবাড়ী ডিগ্রী কলেজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।
এরপর উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা  অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার। প্রভাষক জাকারিয়া মিঞার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখ, সিনিয়র সহসভাপতি শাহজাহান মিয়া বাদশা, ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায়, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, ফুলবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু, সাংবাদিক আব্দুল আজিজ মজনু প্রমূখ।
উপজেলা প্রশাসনের আয়োজনে বিকালে সকল শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত কুইজ প্রতিযোগিতা এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews