ফেইসবুকে ভাইরালের পর মা বাবার কাছে ফিরল শিশু ফেইসবুকে ভাইরালের পর মা বাবার কাছে ফিরল শিশু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ফেইসবুকে ভাইরালের পর মা বাবার কাছে ফিরল শিশু

  • রবিবার, ২৮ মার্চ, ২০২১

কমলগঞ্জ প্রতিনিধি ::

ফেইসবুকে ভাইরালের হওয়ায় ১৪ দিন পর মা বাবার কাছে সমাজসেবা অফিসের মাধ্যমে মা বাবার কাছে ফিরে গেলো ১২ বছরের শিশু। হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের সাংকুচাইল গ্রামের এস, এম জালাল মাহফুজের ছেলে জামিল আহমদ ইমন (১২) গত ১১ মার্চ বাড়ি থেকে নিখোঁজ হয়।

নিখোঁজের ৯ দিন পর পঞ্চগড় রেলস্টেশনে স্থানীয় লোকজন তাকে পেয়ে পঞ্চগড় থানা পুলিশের কাছে তুলে দেন। পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক রাসু বেগম শিশুটিকে উদ্ধার করে পঞ্চগড় জেলা সমাজসেবা অফিসের প্রবেশন অফিসার মোছা: লায়লা আরজুমানের মাধ্যমে শিশু হেফাজত খানায় রাখা হয়। নিখোঁজ ছেলেটি প্রথমে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর নানা বাড়ি বলে জানায়।

পরে কমলগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার প্রাণেশ বর্মা শিশুর তথ্যটি যাচাই করে দেখতে পান এখানে তার নানার বাড়ি নেই। বিষয়টি নিয়ে স্থানীয় গণমাধ্যম কর্মী আলমগীর হোসেন সামাজিক যোগাযোগ মাধ্যমে শিশুটির ছবিসহ একটি পোস্ট দেন। এতে বিষয়টি ব্যাপকভাবে ভাইরাল হওয়ার পর শিশুটির পিতার নজরে আসে। অবশেষে গত ২৬ মার্চ শুক্রবার সাংবাদিক আলমগীর হোসেন এর সাখে ছেলের বাবা যোগাযোগ করে পঞ্চগড় জেলা সমাজসেবা অফিসের প্রবেশন অফিসার মোছা: লায়লা আরজুমান ও পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক রাসু বেগম এর মাধ্যমে নিখোঁজ ছেলেটিকে তার পিতা এস, এম জালাল মাহফুজের নিকট হস্তান্তর করা হয়।

পঞ্চগড় জেলা সমাজসেবা অফিসের প্রবেশন অফিসার মোছা: লায়লা আরজুমান রোববার বিকেলে এ প্রতিনিধির কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিখোঁজের ১৪ দিন পর ছেলেটিকে ফিরে পেয়ে বাবা-মা ও পরিবারের সবাই আনন্দিত।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews