রাজনগরে বাসের ধাক্কায়  ২ মোটরসাইকেল আরোহির মৃত্যু রাজনগরে বাসের ধাক্কায়  ২ মোটরসাইকেল আরোহির মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান:  ১১হাজার ২শত জন পর্যটকের পদচারণা দেশসেরা ইন্সটিটিউটগুলোর র‌্যাঙ্কিংয়ে নিটার ১৬তম উপজেলা নির্বাচন-বড়লেখায় ৩ পদে মনোনয়ন জমা দিলেন ৯ প্রার্থী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে বিএনপি নেত্রী রাহেনা কমলগঞ্জে বাংলা নববর্ষ উপলক্ষে দু’দিনব্যাপী বৈশাখী মেলা ও বর্ষবরণ দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে মিলে মিশে কাজ করতে হবে—কমলগঞ্জে কৃষিমন্ত্রী বাংলাদেশ এসোসিয়েশন এন কাতালোনিয়ার ৯ সদস্য বিশিষ্ট সমন্বয় কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন :: কুলাউড়ায় মোট ১১ জন প্রার্থীর মনোনয়ন জমা বড়লেখায় নির্বাচন থেকে সরে গেলেন জামায়াত নেতা এমাদুল ইসলাম  শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় দেশ এগিয়ে চলেছে : প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

রাজনগরে বাসের ধাক্কায়  ২ মোটরসাইকেল আরোহির মৃত্যু

  • শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

রাজনগর প্রতিনিধি ::

মৌলভীবাজার- কুলাউড়া আঞ্চলিক মহাসড়কের রাজনগর উপজেলার মাতিউরা চা বাগান এলাকায় ০২ এপ্রিল শুক্রবার বেলা আনুমানিক ৩টায় বাসের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহরি ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। আরেকজনের অবস্থা আশঙ্কাজনক। ঘাতক বাস ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুব্ধ ও স্থানীয় লোকজন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেলা আনুমানিক ৩টায় মিতালী পরিবহন নামক দ্রুত গতির একটি বাস মাতিউরা নামক স্থানে একটি মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী রাজনগর উপজেলার উত্তরভাগ চা বাগানের বাসিন্দা রবীন্দ্র কর্মকারের ছেলে সুজন কর্মকার (২০) ও রণজিৎ রায়ের পুত্র রাজন রায় (২৩) ঘটনাস্থলেই মারা যান। মোটরসাইকেলের অপর আরোহী একই বাগানের সিতারাম দুসাদের ছেলে দিপেন দুসাদ (২০) মারাত্মক আহত হন। স্থানীয় লোকজন তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেছে।

এঘটনার সাথে জড়িত বাস (মিতালী পরিবহন) ও বাস চালক বরিশাল জেলার বাবুগঞ্জ থানার পশ্চিম বরচরের আব্দুস লামের ছেলে মো. জনি (৩২) কে আটক করে রাজনগর থানা পুলিশের নিকট সোপর্দ করেছে স্থানীয় লোকজন।

রাজনগর থানার অফিসার ইনাচর্জ আবুল হাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews