কমলগঞ্জে দু’টি শহীদ মিনারের উদ্বোধন কমলগঞ্জে দু’টি শহীদ মিনারের উদ্বোধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে দু’টি শহীদ মিনারের উদ্বোধন

  • সোমবার, ১২ এপ্রিল, ২০২১

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে নবনির্মিত দু’টি শহীদ মিনার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। রোববার (১২ এপ্রিল) সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শমশেরনগর বিমান বন্দর সড়কের পোস্ট অফিসের সম্মুখে ও সুজা মেমোরিয়াল কলেজের নির্মিত শহীদ মিনার দু’টির আনুষ্ঠানিক উদ্বোধন করেন মৌলভীবাজারের জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাউর রহমান।

শমশেরনগর বাজারে এয়ারপোর্ট রোড ও সুজা মেমোরিয়াল কলেজের গুরুত্বপূর্ণ দু’টি স্থানে শহীদ মিনার উদ্বোধনকালীন সময়ে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও সুজা মেমোরিয়াল কলেজ অধ্যক্ষ ম. মুর্শেদুর রহমান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, শমশেরনগর ইউপি চেয়ারম্যান মো. জুয়েল আহমেদ, সুজা মেমোরিয়াল কলেজ পরিচালনা কমিটির সদস্য মুর্শেদুর রহমান সেজু, রতন বর্মা, অধ্যাক হারুনুর রশীদ ভূঁইয়া, শাহাজান মানিক, মো: আব্দুল আহাদ, ইউপি সদস্য ফারুক আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান, আব্দুল কাদির সাজু প্রমুখ।

সুজা মেমোরিয়াল কলেজ অধ্যক্ষ ম. মুর্শেদুর রহমান বলেন, দুটি শহীদ মিনারে ৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত হয়েছে। বিমান বন্দর সড়কে পোস্ট অফিসের সম্মুখে ২ লাখ টাকা ব্যয় এবং সুজা মেমোরিয়াল কলেজে ৩ লাখ টাকা ব্যয়ে দু’টি শহীদ মিনার নির্মাণ করা হয়।

মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাউর রহমান বলেন, সুজা মেমোরিয়াল কলেজে নির্মিত শহীদ মিনারটি সহজেই সবার দৃষ্টি আকৃষ্ট করবে। বাজারের শহীদ মিনার চত্ত্বরে পুরাতন শহীদ মিনার ভেঙ্গে ও সীমানা প্রাচীর নির্মাণ করে সৌন্দর্য্য বাড়ানো হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews