রাজনগরে ১৮শ কৃষকের মাঝে ধানবীজ ও সার বিতরণ রাজনগরে ১৮শ কৃষকের মাঝে ধানবীজ ও সার বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময় কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান:  ১১হাজার ২শত জন পর্যটকের পদচারণা দেশসেরা ইন্সটিটিউটগুলোর র‌্যাঙ্কিংয়ে নিটার ১৬তম উপজেলা নির্বাচন-বড়লেখায় ৩ পদে মনোনয়ন জমা দিলেন ৯ প্রার্থী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে বিএনপি নেত্রী রাহেনা কমলগঞ্জে বাংলা নববর্ষ উপলক্ষে দু’দিনব্যাপী বৈশাখী মেলা ও বর্ষবরণ দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে মিলে মিশে কাজ করতে হবে—কমলগঞ্জে কৃষিমন্ত্রী বাংলাদেশ এসোসিয়েশন এন কাতালোনিয়ার ৯ সদস্য বিশিষ্ট সমন্বয় কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন :: কুলাউড়ায় মোট ১১ জন প্রার্থীর মনোনয়ন জমা বড়লেখায় নির্বাচন থেকে সরে গেলেন জামায়াত নেতা এমাদুল ইসলাম

রাজনগরে ১৮শ কৃষকের মাঝে ধানবীজ ও সার বিতরণ

  • সোমবার, ১২ এপ্রিল, ২০২১

রাজনগর প্রতিনিধি ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় ১৮‘শ জন কৃষককে ধানবীজ ও সার বিতরণ করেছে উপজেলা কৃষি অফিস। উপজেলায় আউশ আবাদ বৃদ্ধির লক্ষ্যে সোমবার (১২ এপ্রিল) প্রণোদনা হিসেবে বিনামূল্যে কৃষকদের মাঝে এই বীজ ও সার বিতরণ কাজের উদ্বোধন করা হয়।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়, আসন্ন খরিপ মৌসুমে আমন আবাদ বৃদ্ধির লক্ষ্যে কৃষি বিভাগ নানা উদ্যোগ নিচ্ছে। এসব উদ্যোগের অংশ হিসেবে রাজনগরের কৃষকদের উপশি আউশ চাষে উৎসাহিত করতে ১৮শ কৃষককে ধানবীজ ও সার দেয়া হয়েছে। প্রনোদণা হিসেবে এ সকল কৃষক ৫ কেজি উপশি আউশ ধানবীজ, ১০ কেজি এমওপি ও ২০ কেজি ডিএপি সার বিতরণ কাজের উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রিয়াঙ্কা পালের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. শাহাদুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন বখত, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, কৃষকলীগের সভাপতি মাহমুদুর রহমান প্রমুখ।

পরে শতকরা ৭০ ভাগ ভর্তুকি মূল্যে কৃষকের মাঝে কম্বাইন্ড হার্ভেস্টার মেশিন হস্তান্তর করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews