জুড়ীতে কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু : লাশ উদ্ধার জুড়ীতে কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু : লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

জুড়ীতে কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু : লাশ উদ্ধার

  • রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

জুড়ী প্রতিনিধি ::

জুড়ী উপজেলার পশ্চিম বাছিরপুর গ্রামে পুরবী রানী দাশ (১৮) নামে এক কলেজ ছাত্রী তরুণীর রহস্যজনক মৃত্যু ঘটেছে। সে গ্রামের সাবেক প্রধান শিক্ষক রাজকুমার দাশের মেয়ে।

শনিবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পরিবারের দাবী পুরবী আত্মহত্যা করেছে। তবে কারণ নিশ্চিত করতে পারেননি।

নিহত তরুণীর পারিবারিক সুত্রে জানা গেছে, শনিবার সকালে উপজেলার পশ্চিম জুড়ী ইউপির পশ্চিম বাছিরপুর গ্রামের সাবেক প্রধান শিক্ষক রাজকুমার দাশের কলেজ পড়ুয়া মেয়ে পুরবী রানী দাশ নিজ ঘরে বৈদ্যুতিক পাখার সাথে উড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। বিষয়টি টের পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ সেখান থেকে তরুণীর লাশ উদ্ধার করে।

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, নিহত তরুণীর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। পরিবারের দাবী সে আত্মহত্যা করেছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews