জুড়ীতে বজ্রপাতে দুই চা শ্রমিকের মৃত্যু জুড়ীতে বজ্রপাতে দুই চা শ্রমিকের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:০১ অপরাহ্ন
শিরোনাম :
সোনাহাট স্থলবন্দরে ভুটানের রাজাকে গার্ড অব অনার প্রদান বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন

জুড়ীতে বজ্রপাতে দুই চা শ্রমিকের মৃত্যু

  • বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

জুড়ী প্রতিনিধি ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলায় বজ্রপাতে দুই চা শ্রমিক পরিবারের সদস্যের মৃত্যুর এ ঘটনা ঘঠেছে।

 ২৮ এপ্রিল বুধবার সকাল ৯ ঘটিকায় উপজেলার ফুলতলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ফুলতলা বাগান শ্রমিক শ্যামল ভূমিজের মেয়ে ললিতা ভূমিজ (১৩) ও নন্দ ভূমিজের ছেলে রমণ ভূমিজ (২৬) ।

জানা যায়, শ্রমিক ললিতা এবং পার্শবর্তী ঘরের রমণ বৃষ্টির সময় কাজে যাবে বলে ঘরের বারান্দায় অপেক্ষা করছিলো। এসময় হঠাৎ প্রচন্ড শব্দে ব্রজপাত হয়। এতে সাথে সাথে তারা দু’জন মারাত্মক আহত হন। পরে পরিবারের সদস্যরা জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

এবিষয় উপজেলার ফুলতলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য মাহবুব আলম রওশন বলেন, ললিতা ভূমিজের ঘরের থেকে একশত মিটার দুরে রমণ ভূমিজের ঘর। কিন্তু বজ্রপাতে দুজনেরই মৃত্যু হয়। আমি খরব পেয়ে তাদের সাথে যোগাযোগ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ বাড়ীতে নিয়ে আসতে বলি এবং পরিবারের লোকজনকে সহযোগীতা করছি শেষ কৃতিত্ব সম্পন্ন করার।

জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্চয় চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি খুব দুঃখজনক পুলিশ গিয়ে তাদের খোজখবর নিবে এবং স্বাভাবিক প্রক্রিয়ায় লাশের অন্তিম ক্রিয়া সম্পন্ন হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews