কুলাউড়ায় ৯টি মোবাইল ও ল্যাপটপসহ ২ চোর আটক কুলাউড়ায় ৯টি মোবাইল ও ল্যাপটপসহ ২ চোর আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

কুলাউড়ায় ৯টি মোবাইল ও ল্যাপটপসহ ২ চোর আটক

  • শুক্রবার, ৭ মে, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলা শহরের খানম প্লাজা থেকে চুরি হওয়ায় ৯টি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকার দায়ে ২ জনকে আটক করেছে। ০৬ মে রাতে অভিযান চালিয়ে চোরাই মালামালসহ আসামীদের আটক করা হয়।

পুলিশ ও থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, গত ১৮ এপ্রিল রাতে শহরের খানম প্লাজ থেকে বৃটিশ আমেরিকান টোবাকো কোম্পানীর পরিবেশকের অফিস থেকে ১১টি মোবাইল ও একটি ল্যাপটপ চুরি হয়। পরিবেশকের পক্ষ থেকে মো. জাকির হোসেন কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে শহরের উত্তর কুলাউড়ার বাসিন্দা মুত জাফর আহমদের পুত্র মো. জাহিদুল ইসলাম দিপু (৩৫) ও পূর্ব জয়পাশা গ্রামের আব্দুল হান্নানের পুত্র মো. আজাদ মিয়া (২৭)কে আটক করে। তাদের কাছ থেকে ৯টি মোবাইল ও একটি ল্যাপটপ যার আনুমানিক মূল্য ২ লাখ ৪৫ হাজার টাকা।

এঘটনায় কুলাউড়া থানায় একটি মামলা (নং ০৬ তারিখ ০৬/০৫/২১) দায়ের করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, আসামীদের তথ্য প্রযুক্তি ব্যবহার করে আটক করা হয়েছে। তাদের দেয়া তথ্যমতে মালামাল উদ্ধার করা হয়েছে। আটক আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews